সর্বশেষ আপডেট : ২৬ মিনিট ২৭ সেকেন্ড আগে
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুই বিদ্রোহীকে জীবন্ত পুড়িয়ে মারলো জান্তা সরকার

ডেইলি সিলেট ডেস্ক ::

মিয়ানমারের জান্তা সরকার বিরোধী দুই বিদ্রোহী যোদ্ধাকে গাছে ঝুলিয়ে জীবন্ত পুড়িয়ে হত্যা করা হয়েছে। মিয়ানমারের রাখাইন রাজ্যের ম্যাগওয়ে অঞ্চল গত তিন মাস আগে ঘটা এই ঘটনার একটি ভিডিও মঙ্গলবার (৬ ফেব্রুয়ারি) সামাজিকমাধ্যমে আপলোড করা হয়েছে। মুহূর্তেই ভিডিওটি ভাইরাল হয়েছে বলে ইরাবতির এক প্রতিবেদনে উল্লখ করা হয়েছে।

ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা যায়, সামরিক ও বেসামরিক পোশাক পরা কিছু মানুষ ঘিরে রেখেছে দুই ব্যক্তিকে। তাদের স্বীকার করতে বাধ্য করা হচ্ছে যে, তারা স্থানীয় জনপ্রতিরক্ষা বাহিনীর সদস্য। এ ছাড়া নিজেদের কুকুর বলেও উল্লেখ করতে তাদের বাধ্য করছে জান্তা সৈন্যরা।

ভিডিওতে আরও দেখা যায়, জীবন্ত পুড়িয়ে হত্যার আগে তাদের ব্যাপক নির্যাতন করা হয়। তাদের রক্তাক্ত শরীরজুড়ে ছিল গভীর জখমের চিহ্ন। হাত-পায়ে শিকল বেঁধে তাদের একটি গাছের দিকে টেনে নেওয়া হয়েছিল। এর পর তাদের ঝুলিয়ে দেওয়া হয় গাছের ডালে। জ্বালানি ঢেলে আগুন ধরিয়ে দেওয়া হয় শরীরে। উপস্থিত সবার সামনেই তাদের পুড়িয়ে হত্যা করা হয়।

এদিকে, জান্তা সরকার বিরোধী প্রতিরোধ গোষ্ঠী ইয়াও ডিফেন্স ফোর্স (ওয়াইডিএফ) এই ঘটনার জন্য জান্তা সৈন্য ও তাদের মিত্র মিলিশিয়া সদস্যদের দায়ী করেছে। ওয়াইডিএফ বলেছে, নৃশংস এই হত্যাযজ্ঞ দেখতে গ্রামের প্রতিটি বাড়ি থেকে একজনকে ডেকে নেয়া হয়েছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: