সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

হাফ ভাড়া না নেয়ায় ৫ বাস আটকাল ঢাকা কলেজ শিক্ষার্থীরা

ডেইলি সিলেট ডেস্ক ::

অর্ধেক ভাড়া বা হাফ ভাড়া না নেয়ায় বিকাশ পরিবহনের দুটি এবং ভিআইপি সিটি সার্ভিসের তিনটি বাস আটক করেছেন ঢাকা কলেজের শিক্ষার্থীরা। এর মধ্যে তিনটি বাস পুলিশ ও কলেজ প্রশাসনের মধ্যস্থতায় ছেড়ে দেয়া হয়েছে। বাকি দুটি বাস নিউমার্কেট থানায় নেয়া হয়েছে।

সোমবার (২২ জানুয়ারি) সকাল সাড়ে ১০টার দিকে শিক্ষার্থীরা এসব বাস আটকে কলেজের পাশের নায়েমের গলিতে নিয়ে যান।

এ বিষয়ে ঢাকা কলেজের পরিবহন ব্যবস্থাপনা সমন্বয় কমিটির সদস্য আনোয়ার মাহমুদ বলেন, হাফ ভাড়া না নেওয়া এবং শিক্ষার্থীদের সঙ্গে দুর্ব্যবহার করার অভিযোগে বিকাশ ও ভিআইপি পরিবহনের পাঁচটি বাস আটকে রাখে শিক্ষার্থীরা। বিষয়টি জানার পর আমরা শিক্ষার্থীদের সঙ্গে কথা বলি।

তিনি বলেন, শিক্ষার্থীদের বুঝিয়ে তিনটি বাস ইতোমধ্যে ছেড়ে দেয়া হয়েছে। বাকি দুটি বাস নেওয়া হয়েছে নিউমার্কেট থানায়। পুলিশের উপস্থিতিতে শিক্ষার্থীদের অভিযোগগুলো নিয়ে মালিকপক্ষের সঙ্গে আলোচনা করা হবে। সেখানেই বিষয়টির সমাধান করা হবে।

শিক্ষার্থীদের অভিযোগ, এ দুই পরিবহনের বাসে শিক্ষার্থীদের উঠতে দেয়া হয় না। কলেজের সামনে শিক্ষার্থীদের দেখলেই দরজা বন্ধ করে গাড়ি টান দিয়ে চলে যায়। আবার বাসে উঠলেও হাফ ভাড়া নিতে চায় না।

নিউমার্কেট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুল ইসলাম এ বিষয়ে বলেন, বাসের চালক ও সহকারীর সঙ্গে শিক্ষার্থীদের ভুল বোঝাবুঝি হয়েছিল। এর জেরে তারা পাঁচটি বাস আটকে রেখেছিল।

পরে শিক্ষকদের উপস্থিতিতে শিক্ষার্থীদের সঙ্গে কথা বলে দুটি বাস থানায় আনা হয়েছে। আলোচনার ভিত্তিতে পরবর্তী সিদ্ধান্ত নেয়া হবে বলেও জানান তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: