সর্বশেষ আপডেট : ১৯ মিনিট ৪৬ সেকেন্ড আগে
রবিবার, ২৮ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৫ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চমক দিলেন বুবলী

ডেইলি সিলেট ডেস্ক ::

ফেসবুকে বিশেষ বার্তা দেয়ার পর অবশেষে ভক্তদের চমক দিলেন ঢালিউডের জনপ্রিয় অভিনেত্রী শবনম বুবলী। প্রকাশ করলেন নিজের প্রথম টালিউড অভিনীত সিনেমা ‘ফ্ল্যাশব্যাক’র প্রথম লুক।

শুক্রবার ( ১৯ জানুয়ারি) দুপুরে বুবলী তার ভেরিফায়েড ফেসবুকে ‘ফ্ল্যাশব্যাক’র প্রথম লুকের একটি ছবি পোস্ট করেন। ছবিতে কলকাতার কৌশিক গঙ্গোপাধ্যায়ের সঙ্গে দেখা যাচ্ছে বুবলীকে। ভক্তদের সঙ্গে এ ছবি শেয়ার করে বুবলী ক্যাপশনে লিখেছেন, ‘ফার্স্ট লুক অব ফ্ল্যাশব্যাক’।
জানা গেছে, এরই মধ্যে ছবির প্রথম অংশের শুটিং শেষ হয়েছে। পরের অংশের শুটিং হবে উত্তরবঙ্গে। চলতি বছর কলকাতায় বড় পর্দায় মুক্তি পাবে সিনেমাটি। বাংলাদেশেও সিনেমাটি রিলিজ করার ইচ্ছা রয়েছে নির্মাতার।

রাশেদ রাহা পরিচালিত ‘ফ্ল্যাশব্যাক’ সিনেমায় জীবনের হারিয়ে যাওয়া ঘটনাকে খুঁজে পাবে দর্শক। সিনেমার চিত্রনাট্য ও সংলাপ লিখেছেন খায়রুল বাসার নির্ঝর। রাশেদ রাহা ও খায়রুল বাসার নির্ঝরের লেখা কাহিনিতে দেখা যাবে, জীবনের অঙ্কপথে ভিন্ন তিনটি চরিত্রের একে অন্যের সঙ্গে দেখা হবে।

এই সিনেমায় অন্যতম প্রধান একটি চরিত্র শ্বেতার ভূমিকায় অভিনয় করতে দেখা যাবে বুবলীকে। যিনি পেশায় একজন ফিল্মমেকার। বুবলীর সঙ্গে অভিনয় করবেন কলকাতার কৌশিক গঙ্গোপাধ্যায়। সিনেমায় তার চরিত্রের নাম অঞ্জন। যিনি মঞ্চনাটকের এক সময়ের স্বনামধন্য ব্যক্তিত্ব। সিনেমার প্রধান তিন চরিত্রের মধ্যে আরও একটি চরিত্র হলো ডিকে। ভবঘুরে এ চরিত্রে অভিনয় করতে দেখা যাবে সৌরভ দাসকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: