সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
শুক্রবার, ১০ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ইসরায়েলি দখলদারিত্বের অবসান হলে মধ্যপ্রাচ্যে নিরাপত্তা ফিরবে: হামাস

ডেইলি সিলেট ডেস্ক ::

গোটা ফিলিস্তিনি ভূখণ্ডের ওপর ইসরায়েলের দখলদারিত্বের অবসান না হলে মধ্যপ্রাচ্যে নিরাপত্তা ও স্থিতিশীলতা ফিরবে না বলে বলেছেন ফিলিস্তিনের ইসলামি প্রতিরোধ আন্দোলন হামাস। সংগঠনটির পলিটব্যুরো সদস্য ওসামা হামদান শনিবার (১৩ জানুয়ারি) লেবাননের রাজধানী বৈরুতে এক সংবাদ সম্মেলনে একথা বলেন।

তিনি উপনিবেশবাদী মানসিকতা পরিহার করে অন্য দেশের সার্বেভৌমত্ব ও মুসলিম স্বার্থের প্রতি সম্মান জানানোর জন্য আমেরিকা ও ব্রিটেনের প্রতি আহ্বান জানান। ওসামা হামদান বলেন, ওয়াশিংটন ও লন্ডনের আগ্রাসী নীতির কারণে বিশ্বের সব দেশ ত্যক্ত-বিরক্ত হয়ে পড়েছে। এ কারণে গাজায় ইসরায়েলি গণহত্যার বিরুদ্ধে বিশ্বের বিভিন্ন দেশ কঠোর অবস্থান নিয়েছে।

তিনি আরও বলেন, বাপক গণহত্যা ও ধ্বংসযজ্ঞ চালানো সত্ত্বেও ইহুদিবাদী ইসরায়েল গাজা উপত্যকায় তার কোনো লক্ষ্য অর্জন করতে পারেনি। গাজা থেকে ইসরায়েল বন্দিদের উদ্ধার করতে হলে যুদ্ধ বন্ধ করতে হবে বলেও তিনি পুনরায় উল্লেখ করেন।

নাৎসীবাদী ইসরাইল ফিলিস্তিনি জনগণের দৃঢ় মনোবল ও ঐক্যে ফাটল ধরাতে পারেনি বলে উল্লেখ করে হামাসের পলিটব্যুরো সদস্য ওসামা হামদান বলেন, গত ৭ অক্টোবর থেকে ইহুদিবাদী ইসরায়েল একটি কৌশলগত পরাজয়ের সম্মুখীন হয়েছে। গাজার ওপর যত বেশি আগ্রাসন চলবে ততবেশি এটির পরাজয় ঘটতে থাকবে। ফিলিস্তিনি জনগণ এখন পর্যন্ত ইসরায়েলের সকল ষড়যন্ত্র নস্যাত করেছে- জানিয়ে হামাসের এই নেতা বলেন, আমরা তাদের সব চক্রান্ত নস্যাৎ করব এবং আল-আকসা তুফান অভিযান সফল হবে।

এদিকে ফিলিস্তিনের অবরুদ্ধ গাজায় ইসরায়েলি বাহিনীর নির্বিচারে আগ্রাসনের টানা ১০০ দিন পার হলো। দীর্ঘ এই যুদ্ধে এরই মধ্যে প্রায় ২৪ হাজার ফিলিস্তিনি নিহত হয়েছে। নিহতদের প্রায় ৭০ ভাগই নারী ও শিশু। আহত হয়েছে আরও ৬০ হাজারেরও বেশি ফিলিস্তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: