সর্বশেষ আপডেট : ১৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মডেলকে হত্যার পর টেনে-হিঁচড়ে বের করা হয় মরদেহ

ডেইলি সিলেট ডেস্ক ::

ভারতে দিব্যা পাহুজা নামে এক একজন পাঞ্জাবি মডেলকে খুন করেছেন নয়া দিল্লির গুরুগ্রামের সিটি পয়েন্ট হোটেলের মালিক অভিজিৎ সিং। হত্যার পর মরদেহ পাচারের জন্য এক সহযোগীকে ১০ লাখ টাকা দেন তিনি। এ ঘটনায় অভিজিৎ সিংসহ তিনজনকে আটক করেছে স্থানীয় পুলিশ।

প্রতিবেদনে বলা হয়েছে, হোটেলের সিসিটিভি ফুটেজ দেখে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। ঐ ফুটেজে দেখা যায়, মঙ্গলবার (২ জানুয়ারি) হোটেলের ১১ নম্বর রুমের দিকে যাচ্ছেন মালিক অভিজিৎ। এসময় তার সঙ্গে ছিলেন একজন পুরুষ ও মহিলা। সেই রুমেই খুন করা হয় দিব্যাকে। পরে তার মরদেহ টেনে-হিঁচড়ে বের করা হয় হোটেল থেকে। তোলা হয় একটি নীল রঙের বিএমডব্লিউ গাড়িতে। দিব্যাকে খুন করে তার দেহ সরিয়ে দেয়ার চেষ্টা করা হচ্ছিল।

জানা গেছে, কুখ্যাত গ্যাংস্টার সন্দীপ গাডোলির সঙ্গে সম্পর্কে ছিলেন দিব্যা। ২০১৬ সালে মুম্বইয়ে এনকাউন্টারে মৃত্যু হয় সন্দীপের। তারপরই দিব্যার মা পুলিশের কাছে অভিযোগ জানান সন্দীপের ভাই-বোন ও অভিজিৎ সিংয়ের নামে। তার মেয়েকে নাকি খুন করার চেষ্টা করছেন তারা। সেসময় থেকে নাকি দিব্যার ওপর রাগ অভিজিতের। ঘটনার পর বেশ কয়েক বছর কেটে গেছে। সন্দীপের মৃত্যুর ঘটনায় মূল অভিযুক্ত ছিলেন এই মডেল। গত বছরই মুম্বাই আদালত থেকে জামিন পান দিব্যা। একবছর পরেই অভিজিতের হত্যাকাণ্ডের শিকার হলেন তিনি।

পুলিশ জানিয়েছে, পাঞ্জাবের বিভিন্ন জায়গায় তল্লাশি চালিয়ে তিনজনকে গ্রেপ্তার করে তারা। অভিযুক্ত অভিজিৎ ও দুই সন্দেহভাজন প্রকাশ এবং ইন্দ্ররাকে গ্রেপ্তার করা হয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: