সর্বশেষ আপডেট : ৩৪ মিনিট ৭ সেকেন্ড আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বোনাস পেলেন এশিয়া জয়ী যুবারা

ডেইলি সিলেট ডেস্ক ::

সিনিয়ররা যা করতে পারেনি, যুবারা তা করে দেখিয়েছে। জিতেছে এশিয়া কাপের শিরোপা। দাপটের সঙ্গে টুর্নামেন্টে অপরাজিত চ্যাম্পিয়ন হয় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল। টাইগার যুবাদের অনবদ্য নৈপুণ্যে দারুণভাবে খুশি হয়েছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আর তাতেই এশিয়া কাপ জয়ী দলের খেলোয়াড় ও সাপোর্ট স্টাফদের আর্থিক বোনাস দিয়েছে বিসিবি।

বুধবার (৩ জানুয়ারি) মিরপুর শেরেবাংলা স্টেডিয়ামে বিসিবি কার্যালয়ে বোনাস প্রদান করেছে বিসিবি।

এশিয়া কাপ জয়ী দলের প্রত্যেক সদস্যকে এক লাখ টাকা করে বোনাস দেয়া হয়েছে বিসিবির পক্ষ থেকে। এ ছাড়া জানা গেছে, খেলোয়াড়দের পাশাপাশি সাপোর্ট স্টাফদেরও বোনাস দিয়েছে বিসিবি। তারা প্রত্যেকে পেয়েছেন ৫০ হাজার টাকা করে।

দুবাই আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে গত ১৭ ডিসেম্বর সংযুক্ত আরব আমিরাতের মুখোমুখি হয় বাংলাদেশ। ব্যাটে-বলে অসাধারণ প্রদর্শনীতে বাংলার যুবারা তুলে নেয় ১৯৫ রানের বিশাল জয়। পায় প্রথমবার এশিয়া কাপ জয়ের স্বাদ। এশিয়ার সেরা হওয়ার পথে একটি ম্যাচেও হারেননি রাব্বি-শিবলিরা। অপরাজিত চ্যাম্পিয়ন হয়ে আসর শেষ করে লাল-সবুজের প্রতিনিধিরা।

এর আগে দেশে ফিরেই ফুলের মালায় বরণ করে নেয়া হয় তাদের। দেয়া হয় সংবর্ধনা। এশিয়া কাপ জয়ের পরদিন গত ১৮ ডিসেম্বর মিরপুর শেরেবাংলায় যুব ক্রিকেটারদের সংবর্ধনা দেয় বিসিবি। এরপর যুব ক্রিকেটারদের নিয়ে পাঁচতারকা হোটেলে ডিনারও করেন বিসিবিপ্রধান নাজমুল হোসেন পাপন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: