সর্বশেষ আপডেট : ৩৫ মিনিট ৫১ সেকেন্ড আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অভিনয় থেকে দূরে থাকার কারণ জানালেন তাহসান

ডেইলি সিলেট ডেস্ক ::

গান দিয়ে যাত্রা শুরু হলেও অভিনয়ে বেশ প্রশংসিত হন তাহসান খান। বলা যায়, গান আর অভিনয়- দুই ভুবনেই তিনি সফল। তবে দীর্ঘদিন ধরেই অভিনয়ে নেই গানের এই তারকা। আগে বিশেষ দিবসের কাজে দেখা মিললেও, এখন আর অভিনয়ে পাওয়া যায় না তাকে।

এর কারণ কী? তাহসান বলেন, আমি ২০ বছর ধরে কাজ করছি। নিজেকেই নিজের বিরতি নিতে হয়। যারা আমাকে ভালোবাসে আমার কাজ ভালো লেগেছে বলেই ভালোবাসেন। যখন মনে হয় কাজ একঘেয়েমি হয়ে যাচ্ছে, খুব একটা ভালো কাজ হচ্ছে না তখন নিজেকেই থামিয়ে দিতে হয়।
তার কথায়, দেড় বছর আগে মনে হয়েছে ইউটিউব নির্ভর কাজ আগের মতো আর ভালো হচ্ছে না। যার কারণে দেড় বছর ধরে কাজ করছি না। তবে বর্তমানে ওটিটিতে ভালো কাজ হচ্ছে। ভালো গল্প ও পরিচালক হলে ওটিটিতে কাজ করব। ভালো কাজের অপেক্ষায় আছি।

বর্তমানে অভিনয়ের চেয়ে গানকেই বেশি প্রধান্য দিচ্ছেন তাহসান। দুটি কারণে গান চালিয়ে যেতে চান তিনি। তার কথায়, ‘মানুষের হৃদয় ছুঁয়ে যেতে অথবা একটু আনন্দ দিতে। যে কোনো ক্ষেত্রেই গান কিন্তু অসাধারণ ভূমিকা রাখে। আপনি যদি পাশ্চাত্যর গানের ধরন দেখেন একটা সময় শুধু ইংরেজি ভাষার মানুষেরা সবার কাছে পৌঁছাত। একটা সময় ল্যাটিন, কোরিয়ান ও আফ্রিকান ভাষায় যারা গান করেছে তারা আবার সবার কাছে পৌঁছায়। কখন কোন ভাষার গান সারা পৃথিবীর মানুষ লুফে নিবে সেটা আমরা জানি না।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: