সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
রবিবার, ১৯ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৫ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বয়স ৮২ হলেও পছন্দের নারীকে বিয়ে করুন

ডেইলি সিলেট ডেস্ক ::

পরিবার ও সামাজিক জীবনে শান্তি বজায় রাখতে প্রত্যেকের উচিত নিজের ভালোবাসার মানুষকে বিয়ে করা। এ ক্ষেত্রে লোকলজ্জার ভয় করার কোনো কারণই নেই মন্তব্য করেছেন পাকিস্তানের অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী আনোয়ারুল হক কাকার।

মঙ্গলবার (২ জানুয়ারি) নতুন বছর উপলক্ষে সোশ্যাল মিডিয়া লাইভে এক প্রশ্নের জবাবে এ মন্তব্য করেন তিনি। জিও নিউজের এক প্রতিবেদনে এ খবর প্রকাশ হয়েছে।
নতুন বছর উপলক্ষে পাকিস্তানের অন্তবর্তীকালীন প্রধানমন্ত্রী কাকার পারিবারিক এবং সামাজিক জীবন নিয়ে বেশ কিছু প্রশ্ন-উত্তর পর্বে অংশ নিয়েছেন। লাইভ অনুষ্ঠানে তাকে একজন জিজ্ঞাসা করেন, ৫২ বছর বয়সী কোনো ব্যক্তি কি তার পছন্দের নারীকে বিয়ে করতে পারবেন? জবাবে কাকার বলেন, অবশ্যই উচিত হবে। এমনকি আপনার বয়স ৮২ বছর হলেও পছন্দের নারীকে বিয়ে করুন।

এ সময় আরেকজন প্রশ্ন করেন, টাকা না থাকার পরেও যদি কেউ কাউকে ইমপ্রেস করতে চায় তাহলে কী করা উচিত? এই প্রশ্নের উত্তরে পাকিস্তানের অন্তর্বর্তীকালীন প্রধানমন্ত্রী জানান, তিনি কখনোই তার জীবনে কাউকে ইমপ্রেস করেননি এবং তাকে সবসময় অনেকে ইমপ্রেস করেছেন।

আরেকজন জানতে চান, কোনো মেয়ে কি রাজনীতিবিদের প্রতি আকৃষ্ট হয়? এ জবাবে তিনি জানান, এর উত্তর তার জানা নেই। এই প্রশ্নের উত্তর তার থেকে ভালো মেয়েরাই জানে। তবে তার মনে হয় মেয়েরা আকৃষ্ট হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: