সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সুনামগঞ্জে গাছের সঙ্গে পিকআপের ধাক্কায় নিহত ৩

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জ–সিলেট সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে মাছবাহী পিকআপের গাছের সঙ্গে ধাক্কায় ৩ জন মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন। মঙ্গলবার ভোরে সুআজ মঙ্গলবার সকালে সুনামগঞ্জের ছাতক উপজেলার বরকাপন এলাকায় এই দুর্ঘটনা ঘটে। এতে পিকআপের চালক ও হেলপার গুরুতর আহত হয়েছেন।

দুর্ঘটনায় নিহতরা হলেন– সুনামগঞ্জের দিরাই উপজেলার সাকিতপুর গ্রামের নুরুল হক (৪৫), শান্তিগঞ্জ উপজেলার উকারগাঁও গ্রামের আব্দুল করিম (৫৭) ও জামালগঞ্জ উপজেলার আসাব উদ্দিন। নিহতরা মাছ মাছ ব্যবসায়ী।
আহতরা হলেন– চালক মো. জাহাঙ্গীর (৩০) ও তাঁর সহকারী মো. শাহিনুর মিয়া (১৮)। তাঁরা দুজনের বাড়িই শান্তিগঞ্জ উপজেলার জিবদারা গ্রামে।

পুলিশ ও স্থানীয়রা জানান, মঙ্গলবার সকালে সুনামগঞ্জের জামালগঞ্জ থেকে পিকআপে করে সিলেটের অমাকাজি মাছের বাজারের উদ্দেশ্যে মাছ নিয়ে রওনা হন মাছ ব্যবসায়ীরা। ছাতক উপজেলার বরকাপন এলাকায় পৌঁছালে পিকআপটি নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থালেই দুজন মাছ ব্যবসায়ীর মৃত্যু হয়। গুরুতর আহত অবস্তায় পিকআপের চালক ও অপর এক ব্যবসায়ীকে কৈতক হাসপাতালে নেওয়া হলে সেখানে আরও এক ব্যবসায়ীর মৃত্যু হয়। আহত চালককে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন।

জয়কলস হাইওয়ে থানার পুলিশ ফাঁড়ির ইনচার্জ আব্দুল কবির জানান, খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে। দুর্ঘটনায় পিকআপ গাড়িটি থানায় নেওয়া হয়েছে ।

দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শাহ আলম বলেন, বরকাপন এলকায় নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনাটি ঘটে। ধারণা করা হচ্ছে চালকের চোখে ঘুম ছিল।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: