সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
রবিবার, ৩ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমি কীভাবে বাদ পড়লাম: জায়েদ

ডেইলি সিলেট ডেস্ক ::

বাংলাদেশের স্বাধীনতাযুদ্ধের সময় নৌ সেক্টর পরিচালিত গেরিলা অপারেশনকে ঘিরে নির্মিত হচ্ছে ‘অপারেশন জ্যাকপট’ শিরোনামে একটি সিনেমা। এতে জায়েদ খান ও নিপুণ আক্তার অভিনয় করবেন বলে সম্প্রতি সংবাদমাধ্যমকে জানিয়েছেন অন্তর শোবিজের চেয়ারম্যান স্বপন চৌধুরী। কিন্তু ঢাকাই নায়ক জায়েদ থাকায় এ সিনেমা থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন অভিনেত্রী নিপুণ। কিন্তু এর পরই শোনা যায় উল্টো খবর। সিনেমায় থাকছেন নিপুণ, বাদ পড়েছেন জায়েদ খান।

দুবাইয়ে থাকায় এসব বিষয়ে তাৎক্ষণিক প্রতিক্রিয়া জানাননি জায়েদ। পরে দুবাইয়ে অনুষ্ঠান শেষ করে দেশে ফিরে জায়েদ জানান, ওই সিনেমা থেকে বাদ পড়ায় বিষয়টি মূলত উড়ো খবর।

জায়েদ বলেন, ‘দেশে ফিরেই উড়ো খবর নিয়ে বিরক্ত। এখানে কেউ কেউ নিপুণের বিষয় টেনে লিখছেন—আমি সিনেমাটিতে নেই যে কারণে নিপুণ আছেন। এখানে নিপুণ থাকছেন কিনা, এসব তার ব্যাপার। কিন্তু লেখা হচ্ছে— জায়েদ খান সিনেমা থেকে বাদ পড়েছেন। এখানেই আমার আপত্তি। আমি কীভাবে বাদ পড়লাম। আমি তো সিনেমার কারও সঙ্গে চুক্তিই করিনি’।

তিনি আরও বলেন, আমি এখনো জানিই না চরিত্র কী, কে টাকা দেবে, কী চুক্তি—এগুলো নিয়ে কাল আমি তাদের সঙ্গে কথা বলব। তার পরই সবাইকে বিস্তারিত জানাব ঘটনা কী।

বুধবার (২৭ ডিসেম্বর) বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন করপোরেশনে (বিএফডিসি) সংবাদ সম্মেলন করে সিনেমাটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হয়। সংবাদ সম্মেলনে জায়েদ বা নিপুণ কেউই উপস্থিত ছিলেন না।

সংবাদ সম্মলনের আগে অভিনেত্রী নিপুণ সংবাদমাধ্যমকে বলেছিলেন, অপারেশন জ্যাকপট’ সিনেমায় অভিনয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছিলাম। এখন শুনছি ছবিতে জায়েদ খানও অভিনয় করবেন। আমি এই মুহূর্তে জায়েদ খানের সঙ্গে এক সিনেমায় শুধু অভিনয়ই নয়, তার সঙ্গে কিছুতেই স্ক্রিন শেয়ার করতে চাইছি না। তাই সিনেমাটি থেকে সরে দাঁড়ানোর সিদ্ধান্ত নিয়েছি।

চুক্তির সাইনিং মানিও ফেরত পাঠাতে চেয়েছিলেন নিপুণ।

উল্লেখ্য, মুক্তিযুদ্ধবিষয়ক মন্ত্রণালয়ের তত্ত্বাবধানে নির্মিত হচ্ছে দেশের স্বাধীনতা সংগ্রামের ইতিহাসভিত্তিক এই চলচ্চিত্র। ছবিটি যৌথভাবে পরিচালনা করছেন বাংলাদেশের দেলোয়ার জাহান ঝন্টু ও ভারতের রাজিব বিশ্বাস। শুক্রবার (২৯ ডিসেম্বর) বাংলাদেশে শুরু হয়েছে সিনেমার শুটিং। দেশ-বিদেশে শুটিং চলবে মার্চ পর্যন্ত। ছবিটির বাজেট ধরা হয়েছে ২১ কোটি টাকা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: