সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ক্রিকেট খেলে সাকিবের নির্বাচনী প্রচারণা

ডেইলি সিলেট ডেস্ক ::

নির্বাচনী প্রচারণা অংশ হিসেবে ক্রিকেট ম্যাচ খেলেছেন মাগুরা-১ আসনের নৌকার প্রার্থী সাকিব আল হাসান। শুক্রবার (২২ ডিসেম্বর) কুয়াশা মাখা শীতের সকালে বিশ্বসেরা অন্যতম অলরাউন্ডার সাকিব আসেন মাগুরার ঐতিহ্যবাহী মোনানী মায়দা মাঠে।

এর পর ক্রিকেট লিজেন্ডকে ঘিরে ক্রীড়া ব্যক্তিত্ব ও স্থানীয়দের মিলনমেলায় রূপ নেয় মাঠটি। মহান বিজয় দিবস উপলক্ষে জেলা ক্রিকেটারদের উদ্যোগে এক প্রীতি ম্যাচের আয়োজন করা হয়। এ খেলায় অংশ নিয়েছেন সাকিব।

এর আগে ক্রিকেটারদের পক্ষ থেকে সাকিব আল হাসানকে সংবর্ধনা ও ক্রেস্ট প্রদান করা হয়। এ সময় সাকিবের ক্রিকেট কোচ সাদ্দাম হোসেন গোর্কি, ক্রীড়া সংগঠক বারিক আনজাম বারকি,অভিনেতা সাব্বির আহমেদসহ মাগুরা জেলা ক্রিকেট অ্যাসোসিয়েশনের সাবেক ও বর্তমান খেলোয়াড়রা উপস্থিত ছিলেন।

আওয়ামী লীগ সমর্থিত প্রার্থী সাকিব আল হাসান বলেন, আমি নির্বাচনী প্রচার-প্রচারণায় দিন-রাত এখন খুবই ব্যস্ত সময় পার করছি। সকাল থেকে রাত পর্যন্ত মাগুরা-১ আসনের বিভিন্ন গ্রাম ,মহল্লা,হাট-বাজারের ভোটারদের কাছে নৌকা মার্কার পক্ষে ভোট প্রার্থনা করছি। আপনারা আমার খুবই কাছের মানুষ। আগামী ৭ তারিখ নৌকা মার্কায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন।

অনুষ্ঠান শেষে নোমানী ময়দানে সাবেক ক্রিকেট খেলোয়াড় ও বর্তমান ক্রিকেট লিজেন্ডদের সঙ্গে খেলায় অংশ নেন সাকিব। তিনি ব্যাট ও বল হাতে নিয়ে ক্রিকেট খেলে সাধারণ মানুষকে মুগ্ধ করেন। শেষে লিজেন্ড চাঁদের হাট, লিজেন্ড নবগঙ্গা, লিজেন্ড গড়াই ও লিজেন্ড মধুমতি দলের মধ্যে ক্রিকেট খেলা অনুষ্ঠিত হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: