সর্বশেষ আপডেট : ১৭ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নওয়াজ শরীফ ও ইমরান খান তিন আসনে প্রার্থী

ডেইলি সিলেট ডেস্ক ::

আসন্ন জাাতীয় নির্বাচনে পাকিস্তানের সংসদীয় আসন-১৫ মানসেহরা থেকে প্রতিদ্বন্দ্বিতা করবেন সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরীফ। বুধবার (২০ ডিসেম্বর) পাকিস্তানের সাবেক প্রধানমন্ত্রী নওয়াজ শরিফের মেয়ে পাঞ্জাব প্রদেশের মুখ্যমন্ত্রী ও পিএমএল-এন-এর অন্যতম শীর্ষ নেতা মরিয়ম নওয়াজের স্বামী ক্যাপ্টেন (অব.) মুহাম্মদ সফদার বিষযটি নিশ্চিত করে জানান, ৭৩ বছর বয়সী তিনবারের সাবেক এই প্রধানমন্ত্রী আসন্ন নির্বাচনে অংশ নিতে বৃহস্পতিবারের মধ্যে জাতীয় পরিষদের মানসেহরা-তোরঘর আসন থেকে মনোনয়নপত্র জমা দেবেন।

মানসেহরা হাজারা বিভাগের অংশ যা পাকিস্তান মুসলিম লীগ-নওয়াজ (পিএমএল-এন) এর শক্তিশালী ঘাঁটি বলে পরিচিত। নওয়াজ শরিফ মানসেহরা ছাড়াও লাহোর থেকেও প্রতিদ্বন্দ্বিতা করবেন বলে আশা করা হচ্ছে।
সফদার সাংবাদিকদের আরও বলেন, ‘নওয়াজ শরিফ এনএ-১৫ (মানসেহরা-২) থেকে আমাদের নির্বাচনী প্রার্থী হবেন। তিনি খাইবার পাখতুনখাওয়া প্রদেশ থেকে জয়ী হয়ে নির্বাচিত প্রতিনিধি হিসাবে প্রধানমন্ত্রী হবেন।’

জানা গেছে, নওয়াজ শরীফ ২০১৩ এবং ২০১৮ সালে এই আসন থেকে দলের প্রার্থী হিসেবে বিজয়ী হন। চার বছর স্বেচ্ছা নির্বাসনে থাকার পর অক্টোবরে পাকিস্তান ফেরেন তিনি।

এদিকে পার্লামেন্টের কমপক্ষে তিনটি আসন থেকে নির্বাচন করবেন পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) দলের চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। এ খবর দিয়েছে অনলাইন জিও নিউজ।

গত মঙ্গলবার পিএমএলএনের ঘোর প্রতিদ্বন্দ্বী সাবেক প্রধানমন্ত্রী ইমরান খানের পাকিস্তান তেহরিকে ইনসাফ (পিটিআই) ঘোষণা দিয়েছে, তারা জেলবন্দি ও নির্বাচন কমিশনে অযোগ্য ঘোষিত ইমরান খান কমপক্ষে তিনটি সংসদীয় আসনে প্রতিদ্বন্দ্বিতা করবেন। রাওয়ালপিন্ডির আদিয়ালা জেলের বাইরে পিটিআইয়ের বর্তমান চেয়ারম্যান ব্যারিস্টার গওহর আলি খান বলেছেন- লাহোর, ইসলামাবাদ এবং মিয়ানওয়ালি আসন থেকে নির্বাচন করবেন ইমরান খান।

উল্লেখ্য, পাকিস্তানে আগামী জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে ২০২৪ সালের ফেব্রুয়ারিতে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: