সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২ মার্চ ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

নিষিদ্ধ হতে পারে ব্রাজিলের ফুটবল

ডেইলি সিলেট ডেস্ক ::

কাতার বিশ্বকাপে ভরাডুবির পর বাজে সময় পার করছে ব্রাজিল ফুটবল দল। ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশনের প্রেসিডেন্ট এডনাল্ডো রদ্রিগুয়েসকে অনিয়মের অভিযোগে পদ থেকে অপসারণ করে নতুন প্রেসিডেন্ট নিয়ুক্ত করেছেন দেশটির আদালত। এর ফলে নিষিদ্ধ হয়ে পারে দেশটির ফুটবল।

ফুটবলের আন্তর্জাতিক নিয়ন্ত্রক সংস্থা (ফিফা) ইতোমধ্যে ব্রাজিলের ফুটবলে তৃতীয় পক্ষের হস্তক্ষেপের কারণে সতর্ক বার্তা পাঠিয়েছে। যদি এটি প্রমাণিত হয় তবে ফিফার আন্তর্জাতিক ম্যাচ ও ইভেন্ট থেকে নিষিদ্ধ হতে পারে ব্রাজিল।
ফিফার আইন অনুযায়ী, সদস্য অ্যাসোসিয়েশনে বাইরের হস্তক্ষেপ বৈধ নয়। এ কারণে রদ্রিগেজকে সরিয়ে দেয়ার ঘটনায় সিবিএফ আন্তর্জাতিক ফুটবলে নিষেধাজ্ঞার মুখে পড়তে পারে।

জানা গেছে, এডনাল্ডো রদ্রিগুয়েসের স্থলে অন্তবর্তীকালীন সিবিএফ প্রেসিডেন্ট হিসেবে সুপ্রিম কোর্ট অব স্পোর্টর্সের বিচারপতি হোসে পারদিজকে দায়িত্ব দিয়েছেন। তাকে ৩০ দিনের মধ্যে সিবিএফের নতুন প্রেসিডেন্ট নির্বাচনের জন্য নির্বাচন সময় ও নীতিমালা ঘোষণা করতে বলা হয়েছে। তবে আদালতের নির্দেশের বিরুদ্ধে আপিল করতে পারবেন রদ্রিগুয়েজ।

উল্লেখ্য, ২০২১ সালে অন্তবর্তীকালীন কনফেডারেশন প্রেসিডেন্টের দায়িত্ব পান ব্রাজিলের প্রথম কৃষ্ণাঙ্গ কনফেডারেশন প্রেসিডেন্টে রদ্রিগুয়েজ। ২০২২ সালে সিবিএফের প্রেসিডেন্ট হিসেবে ২০২৬ সাল মেয়াদ পর্যন্ত নির্বাচিত হন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: