সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমার জীবনে বুবলীর কোনো অস্তিত্ব নেই: শাকিব খান

ডেইলি সিলেট ডেস্ক ::

কয়েকদিন আগে গানবাংলা টেলিভিশন চ্যানেলের ব্যবস্থাপনা পরিচালক কৌশিক হাসান তাপসের সঙ্গে শবনম বুবলীর প্রেমের খবর এমনটা গুঞ্জন উঠে। তাপসের স্ত্রী ফারজানা মুন্নি এক ফেসবুক পোস্টের মাধ্যমে এটা জানান। এরপর মুন্নি ও অপু বিশ্বাসের একটি কলরেকর্ড ফাঁস হয়। সেই কথোপকথনের বিষয়বস্তু ছিল তাপস-বুবলীর প্রেম।

তাপস-বুবলীর প্রেমের খবর যখন সামনে আসে, তখন ভারতে বারাণসিতে প্যানইন্ডিয়ান অনন্য মামুন পরিচালিত সিনেমা ‘দরদ’র শুটিং করছিলেন শাকিব খান। কাজের ব্যস্ততার মাঝেও তিনি শুনেছেন এসব ঘটনা। সেসময় মুখ খোলেননি এ সুপারস্টার। তবে দেশে ফিরে গণমাধ্যমের কাছে এ নিয়ে কথা বলেছেন শাকিব।

শাকিব বলেন, কথাগুলো বলতে চাই না। কারণ এসব নিয়ে বললে আমি নিজের কাছেও লজ্জিতবোধ করব, অপমানিতবোধ করব। মুন্নী ভাবির অডিও আমি শুনেছি এবং আমাকেও যা বলেছেন, এটা আমি আশা করিনি। কারণ মুন্নি ভাবিকে আমি যতটা স্ট্রং পারসোনালিটির মানুষ হিসেবে দেখেছি, তার মতো মানুষকে এত অসহায়ভাবে দেখব সেটা আশা করিনি।

শাকিব আরও বলেন, এমন একটা মানুষকে নিয়ে কথা, যার সঙ্গে আমার সম্পর্ক ছিল। আসলে মিডিয়াতে কখন কার রূপ যে বদলে যায়, বলা যায় না। যাই হোক, এ বিষয়ে আমি আর কিছু বলতে চাই না। এ ব্যাপারে জড়াতেও চাই না।

নিজের জীবনে বর্তমানে বুবলীর কোনো অস্তিত্ব নেই জানিয়ে শাকিব বলেন, আমার জীবনে যে মানুষের কোনো অস্তিত্ব নেই, তাকে (বুবলী) নিয়ে আমি কথা বলতেই চাই না। যার সঙ্গে আমার সম্পর্ক নেই, তাকে নিয়ে অনধিকার চর্চা কেন করতে যাব! আমার তো কোনো দরকার নেই। অনেকে হয়ত মনে করছে, আমার সঙ্গে তার (বুবলী) কিছু একটা সম্পর্ক আছে। শাকিবকে বললে হয়ত এর কোনো সমাধান হবে। সেই আশা নিয়েই বলছে। কিন্তু আমি বলে দিচ্ছি, আমার জীবনে এই ভদ্রমহিলার কোনো অস্তিত্ব নাই। তার ব্যাপারে আমাকে বলেও কোনো লাভ নাই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: