সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একসঙ্গে বিএনপির দুই কর্মসূচি ঘোষণা

ডেইলি সিলেট ডেস্ক ::
সরকার পতন, দ্বাদশ জাতীয় নির্বাচনের তফশিল বাতিল, খালেদা জিয়াসহ বিরোধী নেতাকর্মীদের মুক্তির দাবিতে দশম দফায় ৪৮ ঘণ্টার অবরোধ কর্মসূচি ডেকেছে বিএনপি। এছাড়া ১০ ডিসেম্বর আন্তর্জাতিক মানবাধিকার দিবস উপলক্ষে ঢাকা সহ সারা দেশের জেলা ও মহানগরে মানববন্ধন কর্মসূচি ঘোষণা করেছে দলটি।

সোমবার (৪ ডিসেম্বর) বিকালে ভার্চুয়াল এক সংবাদ সম্মেলনে এ কর্মসূচি ঘোষণা করেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

তিনি জানান, আগের অবরোধ শেষ হবে মঙ্গলবার সকাল ৬টায়। এরপর বুধবার সকাল ৬টা থেকে শুক্রবার সকাল ৬টা পর্যন্ত সর্বত্মক অবরোধ হবে।

এর আগে বিএনপি চেয়ারপারসন অসুস্থ বেগম খালেদা জিয়ার মুক্তি, মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরসহ সব নেতাকর্মীর মুক্তি দাবিতে এবং একদফা দাবিতে বুধবার (২৯ নভেম্বর) সকাল ৬টা থেকে বৃহস্পতিবার ভোর ৬টা পর্যন্ত ২৪ ঘণ্টা অবরোধ কর্মসূচি ডাকে বিএনপির। এরপর ৩০ নভেম্বর (বৃহস্পতিবার) সকাল থেকে সূর্যাস্ত পর্যন্ত হরতালের ঘোষণা দেয় দলটি।

এ‌দি‌কে গতকাল রোববার সকাল ৬টা থেকে আজ সোমবার সকাল ৬টা পর্যন্ত ৮টি যানবাহনে আগুন লা‌গি‌য়ে‌ছে দুর্বৃত্তরা। খবর পে‌য়ে ফায়ার সার্ভিসের ইউ‌নিট গি‌য়ে বাগুন নেভায়।

ফায়ার সা‌র্ভিস জানায়, ঢাকা সিটিতে ২টি, গাজীপুর ২টি এবং চট্টগ্রাম, সিরাজগঞ্জ, বগুড়া ও নাটোরে ১টি করে যানবাহনে অগ্নিসংযোগের ঘটনা ঘটে। এ ঘটনায় ৪টি বাস ও ২টি ট্রাক, ১টি কাভার্ড ভ্যান ও ১টি পিকআপ ক্ষতিগ্রস্ত হয়।

এই আগুন নির্বাপণ করতে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১৪ ইউনিট ও ৮০ জন জনবল কাজ করে।

উল্লেখ্য, ২৮ অক্টোবর থেকে ৪ ডিসেম্বর সকাল ৬টা পর্যন্ত দুর্বৃত্তরা ২৫২টি অগ্নিসংযোগ (কয়েকটি স্থাপনাসহ যানবাহনে) ক‌রে‌ছে ব‌লে সংবাদ পেয়েছে ফায়ার সার্ভিস।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: