সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ের পিঁড়িতে অবন্তি সিঁথি

ডেইলি সিলেট ডেস্ক ::

শিগগিরই বিয়ের সানাই বাজতে যাচ্ছে এ প্রজন্মের সংগীত শিল্পী অবন্তি সিঁথির। এমনটিই গণমাধ্যমকে জানিয়েছেন গায়িকা নিজে। আগামী ১৫ ডিসেম্বর রাজধানীর মিরপুরের একটি পার্টি সেন্টারে বিয়ের পিঁড়িতে বসছেন বলে জানান তিনি।

গায়িকার হবু বরের নাম অমিত দে। তিনি যুক্তরাজ্যে থাকেন। অ্যাকাউন্টিংয়ে পড়ালেখা শেষ করে এখন লন্ডনেই একটি বেসরকারি প্রতিষ্ঠানে কাজ করছেন অমিত।

বিয়ে প্রসঙ্গে গণমাধ্যমকে অবন্তী সিঁথি বলেন, অমিতের সঙ্গে আমার পরিচয় বেশি দিনের না। সাত-আট মাস হবে। ও খুব ভালো গান করে। বছরখানেক আগে গায়ক ও যন্ত্রশিল্পী মিথুন চাক্রার উদ্যোগে একটি গান করার পরিকল্পনা হয় আমাদের। ওই গানে কণ্ঠ দেয়ার কথা ছিল আমার ও অমিতের। ওই প্রকল্প সূত্রে পরিচয় হয় আমাদের। এরপর কথাবার্তা হয়। যদিও সেই গানটি আর শেষ করা হয়নি। তবে গানটা শেষ না হলেও কিন্তু আমাদের বিয়েটা হচ্ছে।’

তিনি আরও বলেন, ‘বিয়ের পুরো ব্যাপারটি পারিবারিকভাবেই হচ্ছে। দুই পরিবার বিয়ে-পূর্ব যাবতীয় আনুষ্ঠানিকতা এরইমধ্যে সম্পন্ন করেছে। গত আগস্টে আশীর্বাদ হয়ে গেছে। আগামী ১৫ ডিসেম্বর বিয়ের অনুষ্ঠান হবে।’

প্রসঙ্গত, ভারতীয় টেলিভিশন রিয়্যালিটি শো ‘সারেগামাপা’য় অংশ নিয়ে আলোচনায় আসেন কণ্ঠশিল্পী অবন্তী সিঁথি। গিটার আর হারমোনিয়াম বাজানো শিখেছেন ছোটবেলাতেই। গান গাওয়ার পাশাপাশি খুব মিষ্টি করে শিস বাজাতে পারেন এই শিসকন্যা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: