সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ২৮ ফেব্রুয়ারী ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৬ ফাল্গুন ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার ‘আইনজীবী’ হলেন মোশাররফ করিম

ডেইলি সিলেট ডেস্ক ::

জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম তার ক্যারিয়ারে এখন পর্যন্ত অসংখ্য হিট নাটক-ওয়েব সিরিজ উপহার দিয়েছেন। প্রায় প্রতি কাজেই তিনি ভিন্ন ভিন্ন চরিত্রে পর্দায় হাজির হয়ে দর্শকদের চমকে দিয়েছেন। এবার নতুন এক রূপে পর্দা মাতাতে আসছেন মোশাররফ করিম।

নির্মাতা সোহরাব হোসেন দোদুলের পরিচালনায় ওয়েব সিরিজে ‘মোবারকনামা’ নিয়ে আসছেন মোশাররফ করিম। এবারই প্রথম দোদুলের সঙ্গে কাজ করলেন তিনি। সিরিজটি আট পর্বে নির্মিত হয়েছে। সম্প্রতি এর শুটিং শেষ করেছেন তিনি। বর্তমানে কলকাতায় সিরিজটির সম্পাদনার কাজ চলছে। আর এই সিরিজের কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম যেখানে মোবারক নামের একজন আইনজীবীর চরিত্রে দেখা যাবে তাকে।

মূলত পেশাগত জীবনে একজন সফল ও সৎ আইনজীবীর জীবন নিয়ে চিত্রায়িত হয়েছে ‘মোবারকনামা’। এই আইনজীবী ব্যক্তিগত সমস্যাকে উপেক্ষা করে আইনি পেশায় সবসময় নিজের সততা ও শক্তির জানান দিয়েছেন, কখনো হার মানেননি। কিন্তু একটি ভুল সিদ্ধান্তে মোবারক আইন পেশা থেকে নিজেকে সরিয়ে নিয়ে স্বেচ্ছায় অবসরে চলে যান। এরপর হঠাৎ চাঞ্চল্যকর একটি মামলা বদলে দেয় তার সিদ্ধান্ত।

‘মোবারকনামা’ওয়েব সিরিজ প্রসঙ্গে নির্মাতা দোদুল বলেন, ‘প্রায় বছরখানেক আগে এই সিরিজের পরিকল্পনা হয়। গল্পটি নিয়ে গত এক বছরে অনেক আলাপ করেছি দুজন। চরিত্রটিতে শুরু থেকে মোশাররফকেই ভেবেছিলাম।’

এই চরিত্রে মোশাররফ করিমকে নির্বাচন করার প্রসঙ্গে নির্মাতা বলেন, মোশাররফের ভেতরে একটা অন্যরকম মানুষ বাস করে। যিনি বিভিন্ন চরিত্রে পর্দায় নিজেকে ফুটিয়ে তোলেন। অভিনয় যেহেতু তার পেশা, তাকে বিভিন্ন ধরনের কাজ করতেই হয়। তবে মোশাররফ ভীষণ খুঁতখুঁতে স্বভাবের একজন মানুষ। কখনও সে আপস করে না। অ্যাটলিস্ট আর্ট ফর্মে। ওই চরিত্রটাই আসলে মোবারক, যে কি না আপসহীন চরিত্র। আমার তাই মনে হয়েছে, মোশাররফ সবচেয়ে সেরা পছন্দ।’

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: