সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্র-কানাডা চেকপয়েন্টে গাড়ি বিস্ফোরণ, নিহত ২

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাষ্ট্র ও কানাডার মধ্যে সংযোগকারী সেতুর চেকপয়েন্টে গাড়ি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে গাড়িটিতে থাকা ২ জন নিহত হয়েছেন। এতে যুক্তরাষ্ট্র এবং কানাডার মধ্যে চারটি সীমান্ত ক্রসিং বন্ধ করে দেয়া হয়েছে।

স্থানীয় সময় বুধবার (২২ নভেম্বর) নায়াগ্রা জলপ্রপাতের কাছে যুক্তরাষ্ট্রের পাশে এ ঘটনা ঘটে। আইন প্রয়োগকারী কর্মকর্তার বরাত এ খবর জানিয়েছে অ্যাসোসিয়েটেড প্রেস নিউজ এজেন্সি।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, প্রথমে তারা কানে তালা লাগানোর মতো বিকট শব্দ শুনতে পান। এরপর ঘটনাস্থলে ধোঁয়ার কুণ্ডলী দেখতে পান। ইভান ভিতালি নামের একজন জানিয়েছেন, তাঁরা ঘটনাস্থলের কাছেই একটি দোকানে ছিলেন। তাঁরা দেখতে পান, একটি গাড়ি সেতুর দিকে ছুটে আসছে। এরপর ধাক্কা খাওয়ার শব্দ শুনতে পান। সঙ্গে সঙ্গে আগুন ও কালো ধোঁয়া দেখা যায়।

এপি প্রতিবেদনে জানায়, নায়াগ্রা নদীর পেরিয়ে যাওয়া রেইনবো ব্রিজের যুক্তরাষ্ট্রের পাশে বিস্ফোরণে গাড়ির ভেতরে থাকা দুই ব্যক্তি নিহত হয়েছেন। তবে নিহত দুজনের পরিচয় উল্লেখ করা হয়নি। তাৎক্ষণিকভাবে বিস্ফোরণ সম্পর্কে কোনো তথ্য পাওয়া যায়নি। বিস্ফোরণের ফলে পশ্চিম নিউইয়র্ক ও অন্টারিওর মধ্যে আরও তিনটি সেতু সতর্কতা হিসেবে দ্রুত বন্ধ করে দেয়া হয়েছে। বাফেলো-নায়াগ্রা আন্তর্জাতিক বিমানবন্দরে সব গাড়ির নিরাপত্তা পরীক্ষা শুরু হয়। এছাড়াও যাত্রীদের অতিরিক্ত স্ক্রিনিং করা হয়।

এফবিআই ফিল্ড অফিস বলছে, সমস্ত আইন প্রয়োগকারী সংস্থার সঙ্গে সমন্বয় করে কাজ করছে। এক্সের একটি পোস্টে পরিস্থিতিটিকে ‘তরল’ হিসেবে বর্ণনা করেছে সংস্থাটি।

এদিকে বিস্ফোরণের বিষয়টি কানাডার প্রেসিডেন্ট জাস্টিন ট্রুডোকে জানিয়েছে দেশটির প্রসিডেন্টের কার্যালয়। তারা বলেছে, যুক্তরাষ্ট্রের আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সঙ্গে যোগাযোগ রাখছে কানাডা। তদন্তে কানাডার গোয়েন্দা সংস্থাগুলোও সহায়তা করছে।

জাস্টিন ট্রুডো পার্লামেন্টে বলেছেন, বিষয়টি অত্যন্ত গুরুতর। আমরা এটি অসাধারণ গুরুত্ব সহকারে নিচ্ছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: