সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
রবিবার, ৫ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২২ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

মিস ইউনিভার্স ২০২৩ হলেন শেনিস প্যালাসিওস

ডেইলি সিলেট ডেস্ক ::

নিকারাগুয়ার শেনিস প্যালাসিওসের মাথায় উঠল মিস ইউনিভার্স ২০২৩-এর তাজ। ১৯ নভেম্বর সালভাদরের রাজধানী সান সালভাদরের জোসে অ্যাডলফো পিনেদা এরিনায় অনুষ্ঠিত হয়েছে ২০২৩ সালের মিস ইউনিভার্স প্রতিযোগিতা।শেনিস প্যালাসিওসের মাথায় মুকুট পরিয়ে দিয়েছেন মিস ইউনিভার্স ২০২২- মার্কিন যুক্তরাষ্ট্রের আর’বনি গ্যাব্রিয়েল। শেনিস প্যালাসিওসের প্রথম নিকারাগুয়ান নারী যিনি মিস ইউনিভার্স জিতেছেন। প্রতিযোগীতার মঞ্চে চকচকে গাউন পরে দেশের হয়ে প্রতিনিধিত্ব করেছেন তিনি।

প্রতিযোগীতায় দ্বিতীয় রানার আপ অস্ট্রেলিয়ার মোরায়া উইলসন এবং সৌন্দর্য প্রতিযোগিতায় প্রথম রানার আপ থাইল্যান্ডের অ্যান্টোনিয়া পোরসিল্ড। ২০২৩-এর মিস ইউনিভার্স প্রতিযোগীতায় ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছেন শ্বেতা শারদা। ৭২তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ভারতকে উপস্থাপন করেছেন তিনি। এই বছর পাকিস্তানও প্রথমবারের মতো মিস ইউনিভার্সে আত্মপ্রকাশ করেছে।

এই বছর ৭২তম মিস ইউনিভার্স প্রতিযোগিতায়, ৯০টি দেশ এবং অঞ্চলের প্রতিযোগীরা একে অপরের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করেছে। আমেরিকান টেলিভিশন উপস্থাপক মারিয়া মেনুনোস ছাড়াও আমেরিকান টেলিভিশন ব্যক্তিত্ব জেনি মাই এবং মিস ইউনিভার্স ২০১২ অলিভিয়া কুলপো এই প্রতিযোগিতার আয়োজন করেছিলেন।

গত বছর মিস ইউনিভার্স ২০২৩-এ ভারতের হয়ে প্রতিনিধিত্ব করেছিলেন দিভিতা রাই। তবে শীর্ষ ১৬-তে জায়গা করে নিতে পারলেও মুকুট জেতা হয়নি তাঁর। ২০২২ সালে তিনি মিস ডিভা ইউনিভার্সের খেতাব জিতেছিলেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: