সর্বশেষ আপডেট : ৬ ঘন্টা আগে
মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৭ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শান্তি ও উন্নয়নের জন্য নৌকায় ভোট দিন: আনোয়ার খান এমপি

ডেইলি সিলেট ডেস্ক ::

দেশে শান্তি ও উন্নয়নের পক্ষে আবারও নৌকায় ভোট দিতে আহ্বান জানিয়েছেন লক্ষ্মীপুর-১ (রামগঞ্জ) আসনের সংসদ সদস্য ড. আনোয়ার হোসেন খান।

শনিবার (১৮ নভেম্বর) বিকেলে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে আয়োজিত মতবিনিময় সভায় এ আহ্বান জানান তিনি। রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগী সংগঠন এ সভার আয়োজন করে।

আনোয়ার খান এমপি বলেন, বিগত ১৫ বছরে সরকার দেশের যে উন্নয়ন করেছে তা নবীন প্রজন্মের অনেকেই বুঝবে না, কারণ তারা দেখেনি, কোন দুরবস্থা থেকে বাংলাদেশ আজকের অবস্থানে এসেছে। আজকে বাংলাদেশ বদলে যাওয়া এক দেশ। কারণ, আওয়ামী লীগ ক্ষমতায় আছে।

তিনি বিলেন, ২০০৮ সালের নির্বাচনের পরে শেখ হাসিনা সরকার রামগঞ্জের অভূতপূর্ব উন্নয়ন করেছেন। এক সময় সন্ত্রাসের রাজত্ব, সন্ত্রাসের জনপদ বলে যে রামগঞ্জ পরিচিত ছিল সেখানে এখন শান্তি ও শৃঙ্খলা ফিরে এসেছে। সেই শান্তি ও উন্নয়নের পক্ষে সবার কাছ থেকে আবারও ভোট চান তিনি।

রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আ.ক.ম রুহুল আমিনের সভাপতিত্বে ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বেলাল আহমেদের সঞ্চালনায় বিশেষ অতিথি ছিলেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দেলোয়ার হোসেন দেওয়ান বাচ্চু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলী।

বক্তব্য রাখেন, দরবেশপুর ইউনিয়নের চেয়ারম্যান মো. মিজানুর রহমান, কাঞ্চনপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান নাছির উদ্দিন খাঁন, ভাদুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. জাবেদ হোসেন, চন্ডিপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. সামছুল ইসলাম সুমন, সাবেক চেয়ারম্যান মো. কামাল হোসেন ভূইয়া, করপাড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জাহিদ হোসেন মির্জা, সাবেক চেয়ারম্যান মো. মজিবুল হক মজিব, রামগঞ্জ সরকারি কলেজের ছাত্রলীগ নেতা ও চন্ডিপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক জিএস মো. নজরুল ইসলাম, উপজেলা কৃষক লীগের সভাপতি আবুল কাশেম মাস্টার, বীর মুক্তিযোদ্ধা আবুল হোসেন সুফি প্রমুখ।

উপস্থিত ছিলেন, উপজেলার যুবলীগের আহ্বায়ক সৈকত মাহমুদ সামছু, রামগঞ্জ পৌরসভা আঙ্গারপাড়া ওয়ার্ডের কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা মেহেদী হাসান শুভ, সোনাপুর ওয়ার্ড কাউন্সিলর ও সাবেক ছাত্রলীগ নেতা কামরুল হাসান ফয়সাল মাল, উপজেলা ছাত্রলীগের সভাপতি রবিউল ইসলাম অপুমাল, সাধারণ সম্পাদক সাজিদ হাসান অভিসহ উপজেলার সকল নেতাকর্মীবৃন্দ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: