সর্বশেষ আপডেট : ১৪ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

থানা থেকে ৬০ বোতল মদ উধাও, অভিযুক্ত ইঁদুর গ্রেপ্তার!

ডেইলি সিলেট ডেস্ক ::

অভিযান চালিয়ে ৬০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছিল পুলিশ। আইনি প্রক্রিয়ার কারণে তা আদালতে পেশ করার কথা ছিল, কিন্তু তা সম্ভব হয়নি। কারণ হিসেবে বিচারকদের সামনে আজব দাবি করলেন ‘অসহায়’ পুলিশকর্মীরা।

তারা জানালেন, ওই মদ ‘ডাকাতি’ করেছে একদল ইঁদুর! খোঁজ করে এখনও পর্যন্ত অভিযুক্ত একটি ইঁদুরকে ‘গ্রেপ্তার’ করেছেন। এমন ঘটনাও কি আদৌ সম্ভব? ভারতের মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া জেলার কোতোয়ালি থানায় এমন ঘটনা ঘটেছে বলেই দাবি করছেন থানার পুলিশকর্মীরা।

ভারতের গণমাধ্যমের এক প্রতিবেদন থেকে জানা যায়, ভারতের মধ্যপ্রদেশের ছিন্দওয়াড়া জেলার কোতোয়ালি থানার পুলিশ একটি অভিযানে ৬০ বোতল অবৈধ মদ উদ্ধার করেছিল। থানার গুদাম রাখা হয়েছিল বাজেয়াপ্ত ওই সরকারি সম্পত্তি। কিন্তু সেখানে মাত্রাতিরিক্ত ইঁদুরের দৌরাত্ম্য। আদালতে পুলিশ দাবি করল, তারা খালি বোতল দাখিল করতে পারবে, কারণ মদ খেয়ে ফেলেছে একটি ইঁদুর। ফাঁদ পেতে একটি ইঁদুরকে কোনওরকমে গ্রেপ্তার করা সম্ভব হয়েছে।

পুলিশের দাবি, ইঁদুর শুধু মদের বোতলই নয়, অন্য গুরুত্বপূর্ণ নথিও নষ্ট করেছে। এই অবস্থায় আদালতে সাক্ষ্যপ্রমাণ পেশে খুবই অস্বাস্তিতে পরতে হয়েছিল তাদের।

জানা গিয়েছে, কেবল ছিন্দওয়াড়ার ওই থানাতেই নয়, অন্য সরকারি দপ্তরগুলোও ইঁদুরের দাপটে জেরবার। জেলা হাসপাতালেও নাকি প্রতি বছর লাখ লাখ টাকা খরচ করে ইঁদুর ধরা হয়ে থাকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: