সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অগস্ত্য নন্দা ও সুহানা খানের ভিডিও ভাইরাল!

ডেইলি সিলেট ডেস্ক ::

একসঙ্গে বলিউডে আত্মপ্রকাশ করতে চলেছেন শাহরুখকন্যা সুহানা খান এবং অমিতাভ বচ্চনের নাতি অগস্ত্য নন্দা। দুই স্টারকিড পর্দার বাইরেও বেশ চর্চিত। বছর খানেক হলো তাদের প্রেমের গুঞ্জন। ভারতীয় গণমাধ্যমের মতে, জোয়া আখতারের ‘দ্য আর্চিস’র সেটেই নাকি মন দেওয়া-নেওয়া সেরে ফেলেছেন তারা।

শুধু পর্দায় নয়, বাস্তবেও জমজমাট আর্চি আর ভেরোনিকার প্রেম। গত বছর কাপুর পরিবারের ক্রিসমাস ব্রাঞ্চে শ্বেতা বচ্চন ও অগস্ত্যর সঙ্গে হাজির ছিলেন সুহানা। যা জুটির প্রেম চর্চার আগুনকে উসকে দেয়। তারপর সময় যত গড়িয়েছে এই আলোচনা আরও জোরদার হয়েছে।

রোববার (৫ নভেম্বর) রাতে ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে পাওয়া গেল প্রেমিক জুটিকে। দিওয়ালি নামের সেই পার্টিতে লাল লেহেঙ্গা আর সোনালি রঙের ব্লাউজে ধরা দেন গৌরী-কন্যা। কালো রঙা কুর্তায় ট্র্যাডিশনাল লুকেই হাজির অগস্ত্য। সুহানার কতটা খেয়াল রাখেন তার চর্চিত প্রেমিক, তার প্রমাণ মিলল সোশ্যালে ছড়িয়ে পড়া এই ভিডিও থেকে।

এতে দেখা যায়, পার্টি শেষে বেরিয়ে যাচ্ছেন সুহানা। আর তাকে গাড়িতে তুলে দিচ্ছেন অগস্ত্য। সুহানার গাড়ির দরজাও নিজের হাতে বন্ধ করেন বচ্চনকন্যা শ্বেতার একমাত্র পুত্র। এই প্রেমের গুঞ্জন নিয়ে এখনও কোনো প্রকার মন্তব্য করেননি শাহরুখ-গৌরী কিংবা বচ্চন পরিবার। তবে সূত্রের খবর, বচ্চনপুত্রের নাকি খুব পছন্দ শাহরুখ-গৌরী কন্যাকে।

জানা যায়, গত ডিসেম্বরে ‘দ্য আর্চিস’র শুটিং হয়েছে। জোয়া আখতারের এই ছবির সঙ্গে অভিনয়ের দুনিয়ায় পা দিচ্ছেন আরও এক স্টার কিড, শ্রীদেবী-বনি কাপুরের ছোট মেয়ে খুশি কাপুর। আগামী মাসেই নেটফ্লিক্সে মুক্তি পাবে ‘দ্য আর্চিস কমিকস’ অবলম্বনে তৈরি ছবিটি। সূত্র: হিন্দুস্তান টাইমস

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: