সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শ্রীলঙ্কাকে বড় লক্ষ্য দিলো ভারত

ডেইলি সিলেট ডেস্ক ::

বিশ্বকাপে নিজেদের সপ্তম ম্যাচে শ্রীলঙ্কাকে ৩৫৮ রানের টার্গেট দিয়েছে ভারত। বৃহস্পতিবার (২ নভেম্বর) মুম্বাইয়ের ওয়াংখেড়ে স্টেডিয়ামে টস জিতে ভারতকে ব্যাটিংয়ে পাঠিয়েছে লঙ্কানরা। প্রথমে ব্যাট করে ৫০ ওভারে ৮ উইকেট হারিয়ে ৩৫৭ রান সংগ্রহ করেছে ভারত।

টস হেরে ব্যাটিংয়ে নেমে দুই বলের মাথায় অধিনায়ক রোহিত শর্মার উইকেট হারায় ভারত। তবে কোনোরকম চাপ আসতে দেননি বিরাট কোহলি এবং শুভমান গিল। দ্বিতীয় উইকেটে ১৮৯ রানের জুটি গড়েন তারা। সেঞ্চুরুর কাছাকাছি থাকতে গিল এবং বিরাটকে ফেরান মাদুশঙ্কা। ৯৪ বলে ৮৮ করে ফেরেন কোহলি, গিল করেন ৯২ রান।

বড় রানের দেখা পাননি লোকেশ রাহুল এবং সূর্যকুমার যাদব। তাতে ৪০০ রানের সম্ভাবনা থাকলেও সেটা আর হয়নি। শেষদিকে টর্নেডো ইনিংস খেলেছেন শ্রেয়াস আইয়ার। ৫৬ বলে তার ৮২ রানের ইনিংসে ৩৫০ রান পার করে ভারত। জাদেজা খেলেছেন ২৪ বলে ৩৫ রানের ইনিংস। তাতে ৩৫৭ রানে থামে ভারতের ইনিংস। শ্রীলঙ্কা একাদশ: পথুম নিসাঙ্কা, দিমুথ করুনারত্নে, কুসল মেন্ডিস (উইকেটরক্ষক/অধিনায়ক), সাদিরা সামারাবিক্রমা, চারিথ আসালাঙ্কা, অ্যাঞ্জেলো ম্যাথিউস, দুশান হেমান্থা, মহেশ থেকশানা, কাসুন রাজিথা, দুশমান্থা চামিরা, দিলশান মাদুশঙ্কা।

ভারত একাদশ: রোহিত শর্মা (অধিনায়ক), শুভমান গিল, বিরাট কোহলি, শ্রেয়াস আইয়ার, কেএল রাহুল (উইকেটরক্ষক), সূর্যকুমার যাদব, রবীন্দ্র জাদেজা, মোহাম্মদ শামি, জাসপ্রিত বুমরাহ, কুলদীপ যাদব, মোহাম্মদ সিরাজ।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: