সর্বশেষ আপডেট : ০ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ৭ ডিসেম্বর ২০২৩ খ্রীষ্টাব্দ | ২৩ অগ্রহায়ণ ১৪৩০ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

যুক্তরাষ্ট্রে শিখ দম্পতিসহ ২ সন্তানের মরদেহ উদ্ধার

ডেইলি সিলেট ডেস্ক ::

মার্কিন যুক্তরাষ্ট্রের নিউ জার্সি অঙ্গরাজ্যে একটি বাড়ি থেকে ভারতীয় বংশোদ্ভূত শিখ দম্পতি এবং তাদের ২ শিশু সন্তানের মরদেহ উদ্ধার করা হয়েছে।

গত বুধবার (৪ অক্টোবর) স্থানীয় সময় বিকেল ৪টা ৩০ মিনিটে চারটি মরদেহ উদ্ধার করা হয়। পুলিশ বিষয়টিকে হত্যাকাণ্ড হিসেবে ধারণা করে তদন্ত শুরু করেছে।

নিহতরা হলেন, তেজ প্রতাপ সিং (৪৩), তার স্ত্রী সোনাল পারিহার (৪২), তাদের ১০ বছর বয়সী ছেলে এবং ৬ বছরের মেয়ে (তাদের নাম জানা যায়নি)।

মিডলসেক্স কাউন্টি প্রসিকিউটর ইয়োলান্ডা সিকোন এবং প্লেইনসবোরো পুলিশ বিভাগের প্রধান ইমন ব্ল্যানচার্ড জানান, ৪ অক্টোবর সন্ধ্যায় ৯১১ তে কল পেয়ে প্লেইনসবোরোর একটি বাসভবনে তল্লাশি চালায় পুলিশ। এ সময় প্লেইনসবোরো পুলিশ সেই বাড়ি থেকে চারজনের মরদেহ উদ্ধার করেছে।

ওই পরিবারের আত্মীয়রা সিবিএস নিউজকে বলেছেন, তারা এই পরিবারের এমন মৃত্যুতে হতবাক। তাদের সুখী দম্পতি বলেই মনে হয়েছে। তেজ প্রতাপ সিং কমিউনিটির বিভিন্ন কর্মকাণ্ডে সক্রিয় ছিলেন। তার লিঙ্কডইন প্রোফাইল বলছে, তিনি নেস ডিজিটাল ইঞ্জিনিয়ারিং নামে একটি কোম্পানির প্রধান প্রকৌশলী হিসেবে কাজ করছিলেন। তাঁর স্ত্রীও ভালো চাকরি করতেন।

আবাসন রেকর্ডে দেখা যায়, তেজ প্রতাপ সিং ২০১৮ সালের আগস্টে তাদের বাড়িটি ৬ লাখ ৩৫ হাজার ডলারে কিনেছিলেন। প্রতিবেশীরা বলছেন, পরিবারটি সবার সঙ্গে বন্ধুত্বপূর্ণ ছিল। তাঁদের প্রায়ই রাস্তায় হাঁটতে দেখা যেত। নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রতিবেশী জানান, এক দশকেরও বেশি সময় ধরে পরিবারটির সঙ্গে তাঁর বন্ধুত্বপূর্ণ সম্পর্ক ছিল।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: