সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
রবিবার, ১২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভারতীয় হাইকমিশনারকে স্কটল্যান্ডের গুরুদুয়ারায় ঢুকতে বাধা

ডেইলি সিলেট ডেস্ক ::

যুক্তরাজ্যে নিযুক্ত ভারতীয় হাইকমিশনার বিক্রম দোরাইস্বামীকে স্কটল্যান্ডে গুরুদুয়ারায় ঢুকতে বাধা দিয়েছে খালিস্তানপন্থীরা। কানাডায় নিহত শিখ নেতা হরদীপ সিং নিজ্জার হত্যাকাণ্ডে ভারতের জড়িত থাকার অভিযোগ নিয়ে অটোয়ার সঙ্গে বিতর্ক চলাকালীন এই ঘটনা ঘটল। শনিবার (৩০ সেপ্টেম্বর) এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়েছে।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়া ভাইরাল এক ভিডিওতে দেখা যায়, এক জন খালিস্তানি কর্মী স্কটল্যান্ডে গুরুদুয়ারায় প্রবেশে দোরাইস্বামীকে বাধা দিচ্ছেন। ভিডিওতে হাই কমিশনারের গাড়ির কাছে দুই ব্যক্তিকে দেখা যাচ্ছে। তাদের মধ্যে একজন হাই কমিশনারের গাড়ির দরজা খোলার চেষ্টা চালাচ্ছে। এরপরেই গুরুদুয়ারা প্রাঙ্গণ থেকে দোরাইস্বামীর গাড়ি চলে যায়।

তবে এ ঘটনায় ভারত সরকারের পক্ষ থেকে তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া পাওয়া যায়নি। যদিও সূত্র বলছে, বিষয়টি হাইকমিশনারের নিরাপত্তার সঙ্গে সম্পর্কিত। তাই পুলিশের কাছে অভিযোগ করা হয়েছে।

এনডিটিভি বলছে, গুরুদ্বারের ম্যানেজিং কমিটির আমন্ত্রণে সেখানে যান দোরাইস্বামী। কিন্তু শিখস ফর জাস্টিসের সমর্থকদের হুমকির মুখে ব্যবস্থাপনা কমিটির কর্মীরা দোরাইস্বামীকে স্বাগত জানায়নি।

খলিস্তানপন্থী নেতা হরদীপ সিংহ নিজ্জার হত্যাকাণ্ডে ভারত জড়িত, কানাডার প্রধানমন্ত্রী জাস্টিন ট্রুডোর এই বক্তব্যের পর দুই দেশের মধ্যে কূটনৈতিক টানাপড়েন চলছে। ঠিক এ সময় স্কটল্যান্ডের ঘটনায় পরিস্থিতি নতুন মোড় নিতে পারে বলে আশঙ্কা করছেন অনেকে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: