সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ১৯ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

তিন সন্তানসহ মায়ের বিষপান, সন্তানদের মৃত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::

সুনামগঞ্জের জামালগঞ্জে পারিবারিক কলহের জেরে স্বামীর ওপর অভিমান করে দুই ছেলে ও এক মেয়েসহ যমুনা খাতুন নামে এক গৃহবধূ বিষপান করেছে। পরে তিন সন্তানের মৃত্যু হয়েছে।

শিশুদের মা আশঙ্কাজনক অবস্থায় সুনামগঞ্জ সদর হাসপাতালে চিকিৎসাধীন। রোববার সকাল ১০টার দিকে উপজেলার ফেনারবাঁক ইউনিয়নের শান্তিপুর গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, প্রতিদিনের মতো গতকালও স্বামীর সঙ্গে যমুনার ঝগড়া হয়। সকালে জাহাঙ্গীর বাসা থেকে বের হয়ে যান। পরে সকালে স্ত্রী যমুনা বেগম শিশুদের ভাতের সঙ্গে ইঁদুরের বিষ মিশিয়ে তাদের খেতে দেন। তিনিও সে ভাত খান। পরে গুরুতর অসুস্থ হয়ে পড়লে স্থানীয়রা তাদের উদ্ধার করে সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট সদর হাসপাতালে নিয়ে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তিন শিশুকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে অভিযুক্ত যমুনা বেগম গণমাধ্যমকে বলেন, আমার স্বামী জাহাঙ্গীর প্রতিদিন আমার সঙ্গে ঝগড়া করতেন। আমাকে মারধর করতেন। টানা এক বছর আমার ওপর নির্যাতন চালিয়েছেন। গতকালও আমার স্বামী প্রচণ্ড মারধর করেছে আমায়। তাই আমি আত্মাহত্যা করার সিদ্ধান্ত নেই।

জাহাঙ্গীরের ফুফাতো ভাই মিজানুর রহমান গণমাধ্যমকে বলেন, শিশুদের চিৎকার শুনে আমরা ঘরের ভিতরে যাই। তাদের মাটিতে গড়াগড়ি করতে দেখে উদ্ধার করে সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে আসি। তার মধ্যে তিন শিশু মারা গেছে মা এখনও বেঁচে আছেন।

সুনামগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক ডা. শফিকুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন। হাসপাতালে আনার আগেই ওই তিনশিশুর মৃত্যু হয়েছে। তাদের মায়ের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় সিলেটে পাঠানো হয়েছে।

জামালগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দিলীপ কুমার দাস বলেন, ঘটনাটি সত্যিই দুঃখজনক। স্বামীর সঙ্গে ঝগড়া করে একজন মা কিভাবে তিনসন্তানকে বিষ খাইয়ে মেরে ফেললেন। এ ঘটনায় ঘটনাস্থলে পুলিশ রয়েছে। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: