সর্বশেষ আপডেট : ৩৭ মিনিট ৬ সেকেন্ড আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আড়াইহাজারে গ্যাস বিস্ফোরণে দুই নারীর মৃত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::

নারায়নগঞ্জের আড়াইহাজারে একটি বাসায় বিস্ফোরণে কানিজ খাদিজা নিপা (৩৯) ও চায়না আক্তার (৪০) নামে দুই নারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় দগ্ধ হয়েছেন আরও দুজন।

শনিবার (২৩ সেপ্টেম্বর) সকালে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। বার্ন ইনিস্টিউটের আবাসিক চিকিৎসক তরিকুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, নিপার শরীরে ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। তিনি চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৭টা ৪০ মিনিটে মারা যান।

এর আগে, শুক্রবার দিবাগত রাতে আড়াইহাজারের দীঘিরপাড়ের একটি বাসার চতুর্থ তলায় ঘটনাটি ঘটে। এতে কানিজ খাদিজা নিপাসহ দগ্ধ হন তার মা হাসিনা মমতাজ (৬০), সোহান (৪৫) ও তার স্ত্রী সায়েমা (৪০)।

দগ্ধ সোহানের ভাগ্নে ফাহিম মোল্লা জানান, নারায়ণগঞ্জের আড়াইহাজার বাজারের পাশে একটি বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন সোহান এবং তার স্ত্রী চায়না। তাদের পাশের বাসায় থাকতেন নিপা। রাত ১২টার দিকে তিনি খবর পান, ওই বাসায় বিস্ফোরণে আগুন লেগেছে। তখন তিনি ওই বাসা থেকে তাদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতাল নেন। সেখান থেকে সকালে তাদের শেখ হাসিনা বার্নে নিয়ে আসেন।

ফাহিম আরও জানান, সোহান স্থানীয় ফকির গার্মেন্টে চাকরি করেন। তবে তার স্ত্রী চায়না গৃহিণী। আর তাদের পাশের বাসায় ভাড়া থাকতেন নিপা। কয়েকদিন আগে নিপার মা হাসিনা মমতাজ ওই বাসায় বেড়াতে এসেছিলেন। রাতে আগুনে তারা চারজনই দগ্ধ হন। তবে কি থেকে এই বিস্ফোরণ হয়েছে তা জানাতে পারেননি ফাহিম।

বার্ন ইনস্টিটিউটের জরুরি বিভাগের চিকিৎসকরা জানান, নিহত দুই নারীর শরীরের ৯০ শতাংশ দগ্ধ হয়েছিল। হাসপাতালে আনার পর প্রথমে নিপা ও আজ দুপুর ২টার সময় চায়নার মৃত্যূ হয়। এ ছাড়া হাসিনার শরীরের ৫৫ শতাংশ এবং সোহানের ১০০ শতাংশ দগ্ধ হয়েছে। তাদের দুজনের অবস্থাই খুব আশঙ্কাজনক।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: