সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দুপুরে বিএনপির গণমিছিল

সরকার পতনের এক দফা দাবিতে আজ রাজধানীতে গণমিছিল করবে বিএনপি। বিএনপির পাশাপাশি যুগপৎ আন্দোলনে থাকা সমমনারাও এ কর্মসূচি পালন করবে।

আজ শনিবার দুপুরে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি আলাদা আলাদাভাবে গণমিছিল শুরু করবে। রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্র কার্যালয়ের সামনে এসে মিছিল মিলিত হবে। সেখানে সংক্ষিপ্ত সমাবেশ হবে।

ঢাকা মহানগর উত্তর বিএনপি রামপুরা বেটার লাইফ হাসপাতাল সামনে থেকে দুপুর ২টা ৩০ মিনিটে শুরু হবে। আবুল হোটেল, মালিবাগ রেলগেট, মৌচাক, মালিবাগ মোড়, শান্তিনগর, কাকরাইল, নাইটিঙ্গেল মোড় হয়ে নয়াপল্ট বিএনপি কেন্দ্রীয় অফিস সামনে আসবে।

ঢাকা মহানগর দক্ষিণ বিএনপি কমলাপুর থেকে শুরু হয়ে পীরজঙ্গি মাজার, আরামবাগ, ফকিরাপুল মোড় হয়ে নয়াপল্টনে কেন্দ্রীয় অফিস সামনে আসবে। সেখানে প্রধান অতিথি হিসেবে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বক্তব্য রাখবেন। এছাড়া বিএনপির স্থায়ী কমিটির সদন্যসহ সিনিয়র নেতৃবৃন্দ বক্তব্য রাখবেন।

গণতন্ত্র মঞ্চ বিকেল ৪টায় জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে শুরু করে দৈনিক বাংলা মোড় গিয়ে শেষ করবে। ১২ দলীয় জোট বিকেল ৪টায় বিজয় নগর পানির ট্যাংক সামনে থেকে শুরু করে শান্তিনগর মোড় গিয়ে শেষ করবে।

জাতীয়তাবাদী সমমনা জোট বিকেল ৪টায় পুরানা পল্টন আলরাজী কমপ্লেক্স সামনে থেকে শুরু করবে। এলডিপি শুরু করবে বেলা ৩ টায়। কাওরান বাজার এফডিসি সংলগ্ন এলডিপি অফিস সামনে থেকে শুরু করবে

গণফোরাম ও পিপলস পার্টি বিকেল ৪টায় মতিঝিল নটরডেম কলেজ উল্টো দিকে গণফোরাম চত্বর থেকে শুরু করবে।গণ অধিকার পরিষদ বিকেল ৪টায় পুরানা পল্টন গণ অধিকার পরিষদ কেন্দ্রীয় অফিস সামনে থেকে শুরু করবে। গণ অধিকার পরিষদ (রেজা কিবরিয়া) বিকেল ৪টায় জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে শুরু করবে।

লেবার পার্টি শুরু করবে সকাল সাড়ে ১০টায়। জাতীয় প্রেস ক্লাব সামনে থেকে শুরু করবে। এনডিএম দুপুর সাড়ে ১২টায় পুরানা পল্টন ফটো সাংবাদিক এসোসিয়েশন মিলনায়তন থেকে শুরু করবে। গণতান্ত্রিক বাম ঐক্য সকাল ১০টায় সেগুনবাগিচায় স্কুল সামনে থেকে শুরু করে পল্টন মোড় পর্যন্ত যাবে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: