সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এআইতে ফিরে এলেন সালমান শাহ

ডেইলি সিলেট ডেস্ক ::

ঢালিউড সিনেমার সুদর্শন ও দক্ষ অভিনেতা সালমান শাহ। শুধু দেশে নয়, নানা দেশে ছড়িয়ে আছে তার ভক্ত। আর সে ভক্তদেরই জন্য এবার রয়েছে একটি দারুণ সুখবর।

আবারও ভক্তদের মাঝে নতুনরূপে ফিরতে চলেছেন সালমান শাহ। সম্প্রতি এমনই এক চমকপ্রদ তথ্য জানিয়েছেন রাজীব জাহান ফেরদৌস। তিনি বর্তমানের জনপ্রিয় ‘এআই’ প্রযুক্তি ব্যবহার করে প্রায়ই দেশ বিদেশের সিনেমার তারকাদের নতুন রূপে নিয়ে আসেন ভার্চুয়াল জগতে।

রোববার থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে প্রয়াত নায়ক সালমান শাহ’র একটি স্থিরচিত্র। যার সঙ্গে মিল নেই ক্ষণজন্মা এ নায়কের কোনও চলচ্চিত্রের কস্টিউম ও হেয়ার স্টাইলের। ছবিটি মুহূর্তেই সালমান ভক্তরা লুফে নেন।

এটি কোনও ফটোগ্রাফারের তোলা নয়, যা তৈরি হয়েছে আলোচিত প্রযুক্তি এআই (আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স) মাধ্যমে। তৈরি করেছেন রাজীব জাহান ফেরদৌস নামের এক ব্যক্তি। এর আগে তিনি দেশের জনপ্রিয় বহু তারকাদের ছবি বানানিয়েছিলেন এআই দিয়ে।

রোববার রাজীব জাহান ফেরদৌস তার ফেসবুকে সালমান শাহ’র নতুন রূপের ছবি প্রকাশ করে লিখেছেন, প্রস্তুত হও, বাংলাদেশ! চূড়ান্ত ফ্যাশন আইকন একটি গৌরবময় প্রত্যাবর্তন করছে! মিডজার্নি এআই-এর জাদুতে তৈরি সম্পূর্ণ সিরিজ ড্রপের জন্য নিজেকে প্রস্তুত করুন। সঙ্গে থাকুন।প্রযুক্তির ব্যবহারে তৈরি সালমান শাহ’র নতুন রূপের ছবিটি প্রকাশের ঘণ্টা কয়েকের মধ্যেই তা ভাইরাল হয়ে যায় নেটদুনিয়ায়।

সালমান শাহের ভক্তদের জন্য সেপ্টেম্বর মাসটি খুবই আবেগের। কারণ এই সেপ্টেম্বরেই জন্ম আর মৃত্যুবরণ করেন স্বপ্নের এই নায়ক। ১৯৭১ সালের ১৯ সেপ্টেম্বর সিলেটে জন্ম ক্ষণজন্মা এই তারকার। আর মাত্র ২৫ বছর বয়সে মারা যান বাংলা সিনেমার বরপুত্র। অনেকেই ধারণা করছে, সেপ্টেম্বর মাসে সালমান ভক্তদের ‘এআই’র দুনিয়ায় নিয়ে যাবেন রাজীব।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: