সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ছাত্রের সঙ্গে যৌন সম্পর্ক, শিক্ষিকার রগরগে ম্যাসেজ ফাঁস

ডেইলি সিলেট ডেস্ক ::

স্কুল ছাত্রের সঙ্গে এক শিক্ষিকার বেশ কিছু ম্যাসেজ প্রকাশ হয়েছে। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কের এক কিশোর ছাত্রের সঙ্গে শারীরিক সম্পর্ক স্থাপন করে ফেঁসে গেছেন তিন সন্তানের মা মেলিসা রোকেনসিস (৩৩)। ওই ছাত্রকে যৌন উত্তেজিত করতে তাকে রগরগে এসএমএস পাঠাতেন তিনি। এ তথ্য প্রকাশ করেছে পশ্চিমা একটি ট্যাবলয়েড পত্রিকার অনলাইন সংস্করণ।

এতে বলা হয়েছে, ওই শিক্ষার্থীকে তিনি যেসব রগরগে যৌন বার্তা দিয়েছেন, তার একটিতে তিনি লিখেছেন, তোমার জন্য সারাদিন এবং রাত আমি আর্তনাদ করতে থাকবো’। নিউ ইয়র্কে স্কুলে দায়িত্বে থাকাকালে গত বছর তিনি ওই বালকের সঙ্গে যৌন সম্পর্ক গড়ে তোলেন। তাকে ধর্ষণ করেন বলে অভিযোগ গঠন করা হয়েছে। কুইন্সে অবস্থিত করোনা আর্টস অ্যান্ড সায়েন্সেস একাডেমিতে অন্য শিক্ষার্থীদের সঙ্গে একটি সমস্যা নিয়ে রোকেনসিসকে ইমেইল করে ওই বালক। এরপরই তাদের মধ্যে সম্পর্ক গড়ে ওঠে। ওই বালক নিউ ইয়র্ক পোস্টকে বলেছে, ২০২২ সালের সেপ্টেম্বরে ইনস্টাগ্রামের মাধ্যমে তিন সন্তানের জননী ও বিবাহিতা রোকেনসিস তাকে বার্তা পাঠানো শুরু করেন।

তার মধ্যে একটি বার্তায় তিনি লিখেছেন, আমার ইচ্ছে করে তোমার দু’টো ঠোঁটে চুমু দিই। আরেকটি ম্যাসেজে লিখেছেন, আমি তোমাকে মারাত্মক খারাপভাবে চাই। আরেক ম্যাসেজে লিখেছেন, তোমার টেকনিক নিয়ে পড়াশোনা করো। আর আমি তোমার জন্য সারাদিন রাত আর্তনাদ করবো।

ওই বালক দাবি করেছে, ব্যক্তিগতভাবে তার সঙ্গে ওই শিক্ষিকা সাক্ষাৎ করতেন সুপারমার্কেটে অথবা কোনো পার্কে। এসব স্থানে তিনি তাকে চুমু দিতেন। এই অসংলগ্ন সম্পর্ক চলতে থাকে গত বছর মে মাসের শেষ ও জুনের শুরু পর্যন্ত। বালকটি বলেছে, সে ওই শিক্ষিকার সঙ্গে বুধবার বাদে স্কুল শুরুর আগে অথবা পরে প্রতিদিনই মিলিত হতো। সে বলেছে, শিক্ষিকা আমাকে বলে দিতেন কোথায় যেতে হবে। কোথায় গাড়ি পার্ক করা থাকবে। প্রতিবার যখনই আমাদের দেখা হতো, আমরা শারীরিক সম্পর্কে মিলিত হতাম। এমনও হয়েছে, রোকেনসিস আমাকে উপহার কিনে দিয়েছেন। আবার কখনো অর্থও দিয়েছেন। তার পরিমাণ ৫০০ ডলার পর্যন্ত।

পুলিশ সূত্র বলেছে, গত মাসে ওই শিক্ষিকা দাবি করেন, তিনি ওই বালককে ৫০০০ ডলার না দিলে সে তার পরিবারকে গুলি করে হত্যার হুমকি দেয়। এ বিষয়ে তিনি স্কুলের প্রধান শিক্ষকের কাছে ওই বালকের বিষয়ে রিপোর্ট করেন। তবে তার এ অভিযোগ প্রত্যাখ্যান করেছে ওই বালক। বলেছে, তার একাউন্ট ব্যবহার করে অন্য কেউ এমন হুমকি দিয়ে থাকতে পারে। কর্তৃপক্ষের কাছে হুমকির এ বিষয়টি রিপোর্ট করার পর ওই বালকটি পুলিশের কাছে যায় এবং শিক্ষিকার পাঠানো যৌনতায় ভরা রগরগে বার্তা দেখায়। গত সপ্তাহে ধর্ষণ, যৌনতা, একটি বালককে যৌনতায় আহত করার অভিযোগে অভিযুক্ত করা হয়েছে রোকেনসিসকে। অভিযোগ প্রমাণিত হলে তাকে সাত বছর পর্যন্ত জেল দেয়া হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: