সর্বশেষ আপডেট : ৫ ঘন্টা আগে
শনিবার, ২২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৮ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

এবার রাখি-আদিলের ঝগড়ায় ঢুকে পড়লেন উরফি

ডেইলি সিলেট ডেস্ক ::
বিবাহবিচ্ছেদের পর থেকে শিরোনামে আছেন টেলিভিশন তারকা রাখি ও তার ও প্রাক্তন স্বামী আদিল দুরানির খান। তাদের দাম্পত্য বিবাহবিচ্ছেদের পরেও ইতি পড়েনি সেই কলহে। রাখির অভিযোগের ভিত্তিতেই এত দিন হাজতবাস হয়েছে আদিলের।

ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের এক প্রতিবেদনে বলা হয়, গত জুলাই মাসে সবে জেল থেকে ছাড়া পেয়েছেন রাখির প্রাক্তন স্বামী। জেল থেকে মুক্তি পেয়েই রাখির বিরুদ্ধে একের পর এক অভিযোগ শানিয়েছেন আদিল। রাখিও চুপ করে বসে থাকার পাত্রী নন। আদিলের বিরুদ্ধে তার নগ্ন ভিডিও মোটা টাকায় বিক্রি করার অভিযোগ এনেছেন ‘বিগ বস্‌’ খ্যাত টেলি তারকা।

সবশেষ খবর রাখি ও আদিলের এই দাম্পত্য কলহের মধ্যে এবার ঢুকে পড়লেন আরও এক বিতর্ক কন্যা উরফি জাভেদ। জনসমক্ষে রাখি ও আদিলের ঝগড়া যে বেশ ভালই উপভোগ করছেন তিনি, তা স্পষ্ট উরফির ইনস্টাগ্রাম স্টোরি থেকেই বুঝা যাচ্ছে।

সম্প্রতি এক ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পেয়েছে হলিউডের এক সময়ের তারকা দম্পতি জনি ডেপ ও অ্যাম্বার হার্ডের বিবাহবিচ্ছেদের মামলা অবলম্বনে বানানো তথ্যচিত্র ‘ডেপ ভার্সেস হার্ড’। একের অপরের বিরুদ্ধে একাধিক অভিযোগ তুলেছিলেন জনি ডেপ ও অ্যাম্বার হার্ড। গার্হস্থ্য হিংসা ও মানহানির অভিযোগে দায়ের হওয়া ওই মামলা গড়িয়েছিল আদালত পর্যন্ত। সেই মামলা ও তার শুনানির উপর ভিত্তি করেই তৈরি ওই তথ্যচিত্র। এ দিকে রাখি ও আদিলের দাম্পত্য কলহের জলও গড়াচ্ছে সেই দিকেই।

‘ডেপ ভার্সেস হার্ড’ তথ্যচিত্রের প্রসঙ্গ টেনে মজা করে উরফি লেখেন, ‘আমি বোধ হয় ভুল ‘ডেপ ভার্সেস হার্ড’ দেখা শুরু করে ফেলেছি!’ রাখি বা আদিলের নাম উল্লেখ না করলেও উরফি যে পরোক্ষে তাদেরকেই নিশানা করেছেন, তা স্পষ্ট তার ওই ইনস্টাগ্রাম স্টোরি থেকেই।

চলতি বছরের প্রথম দিকে খবর মেলে, জীবনের নতুন অধ্যায় শুরু করেছেন রাখি। গত বছরের মাঝমাঝি সময় নাগাদ আদিল দুরানি খানকে বিয়ে করেন তিনি। আদিল ইসলাম ধর্মাবলম্বী হওয়ায় বিয়ের পরে নিজেও ইসলাম ধর্ম গ্রহণ করেছিলেন বিতর্কিত টেলি তারকা। এমনকি, বোরখা পরিহিত অবস্থাতেও দেখা গিয়েছিল তাঁকে। সে সব এখন অতীত। আদিলের সঙ্গে সংসার পাতার খবর প্রকাশ্যে আসার মাসখানেকের মাথায় তারা বিরুদ্ধে গার্হস্থ্য হিংসা, প্রতারণা-সহ একাধিক অভিযোগ আনেন রাখি। থানাপুলিশ করে আদালত পর্যন্ত করে গড়ায় সেই মামলা। এমনকি, হাজতবাসও হয় আদিলের। তার পরেই আদিলের সঙ্গে বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত নেন রাখি। গত মাসে গারদ থেকে মুক্তি পেয়েই রাখিকে শায়েস্তার হুঙ্কারও দিয়েছিলেন আদিল।

সম্প্রতি আদিল দাবি করেন, রাখির গর্ভপাত হওয়ার দাবি নাকি একেবারেই মিথ্যা। আদিলের দাবি, রাখির নাকি জরায়ুই নেই, তাই তার পক্ষে মা হওয়া সম্ভব নয়। আদিলের দাবি নস্যাৎ করে রাখি জানান, অস্ত্রোপচারে তার জরায়ু বাদ যায়নি। রাখি আরও দাবি করেন, আদিলের সঙ্গে বিয়ে হওয়ার পরে মা হতে চেয়েছিলেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: