সর্বশেষ আপডেট : ৯ ঘন্টা আগে
সোমবার, ২২ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৭ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

শুরুর আগেই শেষ ইবাদতের এশিয়া কাপ

ডেইলি সিলেট ডেস্ক ::
আফগানিস্তানের বিপক্ষে সর্বশেষ সিরিজ চলাকালে চোটে পড়েছিলেন এবাদত হোসেন। সেই চোট কাটিয়ে এখনও পুরোপুরি সেরে ওঠতে পারেননি। তার সর্বশেষ অবস্থা জানতে অপেক্ষায় ছিলেন নির্বাচকরাও। সেই অপেক্ষার পর সুখবর আসেনি। বাম পায়ের চোটে এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন এই পেসার। ফলে, এবাদতকে ছাড়াই এশিয়া কাপের মিশনে মাঠে নামতে হবে টাইগারদের।

মঙ্গলবার দুপুরে বিসিবির প্রধান চিকিৎসক ডা.দেবাশীষ চৌধুরী গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, আমরা তার স্ক্যানের রিপোর্টটা নির্বাচকদের কাছে পাঠিয়ে দিয়েছি। তার বাম পায়ের লিগামেন্ট সমস্যা আছে মচকে যাওয়ার কারণে। এজন্যই এশিয়া কাপ থেকে ছিটকে গেছেন।

গত ৮ জুলাই আফগানিস্তানের বিপক্ষে দ্বিতীয় ওয়ানডের সময় পা হড়কে পড়ে যান ডানহাতি পেসার। বোলিং অসমাপ্ত রেখেই মাঠ ছাড়তে হয় তাকে। তবে প্রাথমিক পর্যবেক্ষণের পর জানানো হয়েছিল চোট গুরুতর নয়। যদিও আফগানদের বিপক্ষে শেষ ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজ থেকে ছিটকে যান তিনি।

তখন জানা গিয়েছিল ইবাদতের সেরে উঠতে সময় লাগবে দুই থেকে তিন সপ্তাহ। সেই হিসেব করেই ইবাদতকে এশিয়া কাপের স্কোয়াডে রাখা হয়। কিন্তু প্রত্যাশা অনুযায়ী উন্নতি হয়নি। ১৭ সদস্যের ঘোষিত দলে এবাদতসহ পেসার হিসেবে সুযোগ পেয়েছিলেন মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, হাসান মাহমুদ ও শরীফুল ইসলাম।

এদিকে, ইবাদত ছিটকে যাওয়ায় তার বিকল্প হিসেবে বিবেচনায় আছেন স্ট্যান্ডবাই তালিকায় থাকা তরুণ পেসার তানজিম হাসান সাকিব ও ব্যাকআপ খেলোয়াড়দের ক্যাম্পে থাকা পেসার খালেদ আহমেদ।

পাকিস্তান ও নেপালের মধ্যকার ম্যাচ দিয়ে ৩০ আগস্ট থেকে শুরু হবে এশিয়া কাপ। পাকিস্তান ও শ্রীলঙ্কার যৌথ আয়োজনে হবে এবারের আসর। শ্রীলঙ্কার বিপক্ষে ৩১ আগস্ট বাংলাদেশের প্রথম ম্যাচ। সেই ম্যাচটি অনুষ্ঠিত হবে শ্রীলঙ্কার ক্যান্ডির পাল্লেকেলে ক্রিকেট স্টেডিয়ামে। পরের ম্যাচে ৩ সেপ্টেম্বর বাংলাদেশ খেলবে আফগানিস্তানের বিপক্ষে। ম্যাচটি অনুষ্ঠিত হবে পাকিস্তানের লাহোরে। উভয় গ্রুপের শীর্ষ দুই দল খেলবে সুপার ফোরে। সেখান থেকে সেরা দুই দল নিয়ে হবে শিরোপা নির্ধারণী লড়াই।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: