সর্বশেষ আপডেট : ২০ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রাজধানীতে ধারালো অস্ত্রের আঘাতে স্কুলছাত্র নিহত

ডেইলি সিলেট ডেস্ক ::
রাজধানীতে চা খেয়ে ফেরার পথে বখাটেদের ছুরিকাঘাতে মো. লিমন মিয়া (১৮) নামে এক স্কুলছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আরো একজন আহত হয় তাকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।

বৃহস্পতিবার রাত আটটার দিকে উত্তরা পশ্চিম থানার ১৪ নম্বর সেক্টরে এই ঘটনা ঘটে। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সোয়া দশটায় মৃত ঘোষণা করেন।

লিমন বর্তমানে ৫ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডের ৯ /ই বাসায় ভাড়া পরিবারের সঙ্গে থাকতো। তার বাবা আব্দুল খালেক একজন রিক্সা চালক। তাদের বাড়ি জামালপুর জেলার সদর থানার গৈনাতপুর এলাকায়। লিমনের আগামী বছর এসএসসি পরীক্ষা দেয়ার কথা ছিল।

নিহত লিমন মিয়ার বন্ধু লিয়ন বলেন, আমরা উত্তরা ১৪ নম্বর সেক্টরের ১০ নম্বর রোডে জহুরা মার্কেটের সামনে থেকে চা খেয়ে বাসায় ফিরছিলাম। এ সময় এলাকার কয়েকজন বখাটে ছেলে ওবায়দুর ও মমিনুলসহ তিনজন লিমনকে ডাক দেয়। পরে লিমন তাদের ডাকে সাড়া না দেয়ায় লিমনকে গালিগালাজ শুরু করে। পরে লিমন এ নিয়ে প্রতিবাদ করলে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তারা ধারালো অস্ত্র লিমনের বুকে ঢুকিয়ে দেয়। পরে লিমন কে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি উত্তরা পশ্চিম থানাকে জানিয়েছি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: