সর্বশেষ আপডেট : ১৩ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

জামালপুরে দলীয় নেতার হাতে লাঞ্ছিত সংসদ সদস্য!

ডেইলি সিলেট ডেস্ক ::
জামালপুরের ইসলামপুরে ধর্মপ্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলালের উপস্থিতে জামালপুর-শেরপুর সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরার লাঞ্ছিত করেছে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন।

বৃহস্পতিবার রাত ৯টায় ইসলামপুর উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে ‘১৭ আগস্ট নৃশংস বর্বরোচিত সিরিজ বোমা হামলা দিবস’ উপলক্ষে অনুষ্ঠিত আলোচনা সভা চলাকালে এ ঘটনা ঘটে।

আওয়ামী লীগের দলীয় সূত্র জানায়, সংরক্ষিত মহিলা এমপি বক্তব্যকালে প্রতিমন্ত্রী ফরিদুল হক খান দুলালের উদ্দেশ্যে বলেন, দলীয় কর্মসূচিতে আমাকে দাওয়াত দেয়া হয় না। আমাকে কেন দাওয়া দেয়া হয় না বলতেই আওয়ামী লীগ নেতা আনোয়ার তেড়ে এসে অকথ্য ভাষায় গালিগালাজের এক পর্যায়ে গায়ে হাত তুলে। মহিলা এমপির উদ্দেশ্যে আওয়ামী লীগ নেতা আনোয়ার হোসেন বলেন- তোকে দাওয়াত দিতে হবে কেন? এ সময় আনোয়ার হোসেনকে নিবৃত না করে টেবিল চাপড়িয়ে ধর্ম প্রতিমন্ত্রী মহিলা এমপি হোসনে আরাকে ধমক দিয়ে চুপ থাকতে বলেন। পরে মহিলা এমপি হোসনে আরা আওয়ামী লীগ অফিস ত্যাগ করেন।

এ বিষয়ে সংরক্ষিত সংসদ সদস্য হোসনে আরা তাৎক্ষণিক রাত ১০টায় তার নিজ বাসভবনে জরুরি সংবাদ সন্মেলনে বলেন, আমি জামালপুর -শেরপুর সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য। আমার নিজ এলাকা ইসলামপুরে দলীয় প্রোগ্রামে আমাকে দাওয়াত দেয়া হয় না। আমি তো শুধু সংসদ সদস্য নয়, দলীয় কর্মী হিসেবেও দাওয়াত পাওয়ার অধিকার রাখি। দলীয় সভায় এসব কথা বলতে গেলে অকথ্য ভাষায় গালিগালাজের পর আমার উপর গায়ে হাত তুলেছে উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন। এর আগেও সে আমার উপর হামলা করেছিল। সেসময় ইসলামপুর থানায় মামলা দায়ের করতে গেলে থানায় মামলা নেয়নি। আজকে আমাকে দলীয় অফিসে লাঞ্ছিত করার ঘটনা লিখিতভাবে জেলা আওয়ামী লীগ বরাবরে অভিযোগ দায়ের করবো।

অন্যদিকে, উপজেলা আওয়ামী লীগের শ্রম বিষয়ক সম্পাদক আনোয়ার হোসেন দাবি করেন বলেন, মহিলা এমপি হোসনে আরাকে আমি অকথ্য ভাষায় গালিগালাজ ও গায়ে হাত তুলিনি। এসব অভিযোগ সঠিক নয়।

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ ফরিদুল হক খান দুলাল এমপি বলেন, তিনি একজন সংসদ সদস্য। তিনি দলীয় কর্মকান্ডে সক্রিয় থাকলে দাওয়াত দিতে হবে কেন। তিনি বরাবরই আমার বিরুদ্ধে এসব অসাংগঠনিক অযৌক্তিক অভিযোগ তুলেন। আজকেও তাই ঘটেছে। তাকে অকথ্য ভাষায় গালিগালাজ ও গায়ে হাত কেউ তুলেনি। তার এসব অভিযোগ সঠিক নয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: