সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ

বিনোদন প্রতিবেদক ::

ক্যারিয়ারের মধ্য গগনে এসে বিয়ে করলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। পাত্র তার প্রেমিক শেখ রেজওয়ান, দেশের বাইরে কর্মরত। কিছুদিন আগেই অভিনেতা ও গায়ক তাহসান খানের সঙ্গে তার প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল যা নিয়ে গণমাধ্যমে বেশ চর্চা হয়।

তবে সেসময় গুঞ্জন উড়িয়ে দিয়েছিলেন দুজনেই। অভিনেত্রী প্রেম করছিলেন ঠিকই কিন্তু সেটা অন্য কারো সঙ্গে। সাড়ে আট বছরের প্রেম। এরমধ্যে কেউ ঘুণাক্ষরেও টের পায়নি তার এ প্রেম বা প্রেমিক সম্পর্কে। সকল গুঞ্জনের সমাপ্তি টেনে আজ সোমবার একেবারে বিয়ের ঘোষণা করলেন ফারিণ।

গত ১১ আগস্ট পারিবারিক আয়োজনে ছোট পরিসরে আকদ সেরেছেন। দীর্ঘ সাড়ে আট বছর প্রেমের পর সম্পর্ককে দিলেন পূর্ণতা।

অভিনেত্রী জানান, এই প্রেমের সূচনা কলেজে পড়ুয়া সময় থেকে। তার ভাষ্য, ‘ক্যামেরার সামনে আসার আগে আমি যখন কলেজছাত্রী, তখন আমাদের ভালোবাসা শুরু। তোমার আগে আমার জীবন দ্রুত বদলে গেছে। তবে আমার কাজের সঙ্গে যুক্ত না থেকেও তুমি আমার পাশে ছায়ার মতো ছিলে, সবসময় আমাকে উৎসাহ দিয়ে আমাকে সাপোর্ট করেছিলে। তোমার মাঝে শান্তি খুঁজে পেয়েছি।

ফারিণ বললেন, ‘আমাদের কৈশোরের ভালোবাসা অবশেষে প্রত্যাশিত পূর্ণতা পেল। আমার এখনও বিশ্বাস হচ্ছে না যে, আমি একজন হাসব্যান্ড পেয়েছি। মনে হচ্ছে, আমি বেঁচে থাকা সবচেয়ে ভাগ্যবান মেয়ে।’

সবশেষে ফারিণ জানালেন, তার বর বিদেশে কর্মরত। তাই বিয়ের আনুষ্ঠানিকতা তাড়াহুড়োয় সেরেছেন। তবে আগামীতে জাঁকজমক অনুষ্ঠান করার পরিকল্পনাও রয়েছে তাদের। নতুন জীবনের জন্য ভক্তদের কাছে দোয়া চেয়ে অভিনেত্রী বলেন, ‘আমার জীবনের এই সুন্দর অধ্যায়টি আপনাদের সঙ্গে শেয়ার করতে চেয়েছি। সবাই আমাদের জন্য দোয়া করবেন।’

২০১৭ সালে ‘আমরা আবার ফিরবো’ শীর্ষক একটি নাটকের মাধ্যমে ছোট পর্দায় অভিষেক হয় তাসনিয়া ফারিণের। সাবলীল অভিনয়ে অল্প সময়েই তিনি প্রশংসা অর্জন করেন। সাম্প্রতিক সময়ের বেশ কয়েকটি আলোচিত নাটক ও ওয়েব সিরিজে দেখা গেছে তাকে। এছাড়া গত ফেব্রুয়ারিতে টলিউডের সিনেমা ‘আরও এক পৃথিবী’ দিয়ে বড় পর্দায় অভিষেক হয়েছে ফারিণের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: