সর্বশেষ আপডেট : ৫ মিনিট ০ সেকেন্ড আগে
সোমবার, ১৫ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩১ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

লঙ্কা প্রিমিয়ার লিগ খেলতে দেশ ছাড়লেন লিটন

ডেইলি সিলেট ডেস্ক ::
কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ শেষ করে দেশে আসতে না আসেতেই শ্রীলঙ্কা প্রিমিয়ার লিগে ডাক পেয়েছেন লিটন দাস। চলমান এলপিএলে সাকিব আল হাসানের দল গল টাইটান্সের হয়ে খেলবেন তিনি। গল টাইটান্স দলে আরেক বাংলাদেশি হিসেবে আছেন ব্যাটার মোহাম্মদ মিঠুন।

শনিবার শ্রীলঙ্কার উদ্দেশ্যে রওনা দিয়েছেন বাংলাদেশের এই উইকেট কিপার ব্যাটসম্যান। ফেসবুকে নিজের ভেরিফাইড পেইজে বিমানের আসনে বসা নিজের একটি সেলফি পোস্ট করে লিটন লিখেছেন, ‘কলম্বোর পথে।’

সদ্যই কানাডার গ্লোবাল টি-টোয়েন্টি লিগ খেলে দেশে ফিরেন লিটন। টুর্নামেন্টে সারে জাগুয়ার্সের হয়ে নিজের নামের প্রতি সুবিচার করতে পারেননি তিনি। ৮ ম্যাচে ২১ দশমিক ৭১ গড় ও ১০০ দশমিক ৬৬ স্ট্রাইক রেটে ১৫২ রান করেন লিটন। ফাইনালে উঠলেও শিরোপার স্বাদ নিতে পারেনি লিটনের দল সারে জাগুয়ার্স।

এবারের এলপিএলে খেলেছেন আরেক বাংলাদেশি ব্যাটার তাওহিদ হৃদয়। ৮ আগস্ট পর্যন্ত অনাপত্তিপত্র থাকায় সদ্যই দেশে ফিরেছেন তিনি। জাফনা কিংসের হয়ে ৬ ম্যাচে ১টি হাফ-সেঞ্চুরিতে দলের পক্ষে সর্বোচ্চ ১৫৫ রান করেছেন হৃদয়।

এলপিএলে গল টাইটান্সের হয়ে এখন পর্যন্ত ৬ ম্যাচে ৮৩ রান ও ৬ উইকেট নিয়েছেন সাকিব। এখনও ম্যাচ খেলার সুযোগ হয়নি মিঠুনের। আর তাসকিন ডাক পেলেও তাকে বাংলাদেশ ক্রিকেট বোর্ড যেতে দেয়নি।

শ্রীলঙ্কায় ৫ দলের এই টুর্নামেন্ট শুরু হয়েছে গত ৩০ জুলাই। চলবে আগামী ২০ আগস্ট পর্যন্ত। এরই মধ্যে লিটনের দল গল টাইটানস টুর্নামেন্টে ৬ ম্যাচ খেলে ফেলেছে। তারা এই ৬ ম্যাচে ২ জয়ের বিপরীতে ৪ হার নিয়ে পয়েন্ট তালিকার সবার নিচে অবস্থান করছে।

এশিয়া কাপকে সামনে রেখে বাংলাদেশের ক্রিকেটারদের নিয়ে প্রস্তুতি ক্যাম্প চলছে। এই সময় সাকিব, লিটন ও শরিফুলরা এলপিএলে খেলার কারণে দেশের বাইরে আছে। লঙ্কা প্রিমিয়ার লিগ শেষ করে জাতীয় দলের ক্যাম্পে যোগ দেয়ার কথা রয়েছে তাদের।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: