সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আখাউড়ায় ট্রেনের ধাক্কা, ৪ জনের মৃত্যু

ডেইলি সিলেট ডেস্ক ::

ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়ায় রেলসেতু পার হতে গিয়ে ট্রেনে কাটা পড়ে দুইজন এবং ট্রেনে কাটা পড়া থেকে বাঁচতে নদীতে ঝাঁপ দিয়ে আরও দুইজনের মৃত্যু হয়েছে।

বৃহস্পতিবার (১০ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে ঢাকা-সিলেট রেলপথের খরমপুরে তিতাস নদীর ২ নম্বর সেতু পার হতে গিয়ে এ দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে আখাউড়া থানার ওসি আসাদুল ইসলাম জানান, বৃহস্পতিবার থেকে ঐতিহ্যবাহী খরমপুর কেল্লা শহীদ (র.) মাজারের বার্ষিক ওরস শুরু হয়েছে। তাতে যোগ দিতে রাতে রেললাইন দিয়ে হেঁটে অসংখ্য মানুষ মাজারে যাচ্ছিলেন। এর মধ্যে সাড়ে ৮টার দিকে সিলেট থেকে ছেড়ে আসা পারাবত এক্সপ্রেস ট্রেনটি চলে আসলে তিতাস নদীর ২ নম্বর রেলসেতুতে থাকা দুই জন কাটা পড়েন। এ ছাড়া সেতু থেকে পানিতে ঝাপ দেন কয়েকজন।

পরে শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের মধ্যে দুই জনের মরদেহ সেতুর নীচ থেকে উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের সদস্যরা। এ নিয়ে নিহতের সংখ্যা চার জনে দাঁড়িয়েছে। তবে নিহতদের নাম-পরিচয় এখনো জানা যায়নি বলে জানান ওসি আসাদুল ইসলাম।

আখাউড়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স স্টেশনের কর্মকর্তা মুনিম সারোয়ার জানান, চারজনের মরদেহ রেলওয়ে পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এ ঘটনায় এখনও কেউ নিখোঁজ আছে কিনা সেটি নিশ্চিত নয়। তবে নদীতে উদ্ধার অভিযান চলছে বলে জানান তিনি।

উল্লেখ্য, বৃহস্পতিবার (১০ আগস্ট) থেকে আখাউড়া খরমপুর মাজার শরীফে সপ্তাহব্যাপী বার্ষিক ওরশ শুরু হয়েছে। সপ্তাহব্যাপী ওরশ চলবে ১৬ আগস্ট পর্যন্ত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: