সর্বশেষ আপডেট : ১২ ঘন্টা আগে
শুক্রবার, ১৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

রোনালদোর গোলে আরব কাপের ফাইনালে আল নাসর

ডেইলি সিলেট ডেস্ক ::
৭৫ মিনিটে ক্রিস্টিয়ানো রোনালদোর একমাত্র গোল। তাতেই আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের ফাইনালে আল নাসর। মিশরের ক্লাব আল শোরতার বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে পেনাল্টি থেকে গোল করে দলকে এগিয়ে দেন সিআরসেভেন। সেটিই ম্যাচের একমাত্র গোল। সেই ১৯৮২ সাল থেকে আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপ আয়োজিত হয়ে আসছে। অবশেষে ৪১ বছর পর পর্তুগিজ মহাতারকার সৌজন্যে প্রথম বার টুর্নামেন্টের ফাইনালে পা রাখল আল নাসর।

বুধবার (৯ আগস্ট) আরব ক্লাব চ্যাম্পিয়ন্স কাপের সেমিফাইনালে আল শোরতার মুখোমুখি হয়েছিল আল নাসর। প্রিন্স সুলতান বিন আবদুল আজিজ স্টেডিয়ামে ১-০ ব্যবধানে কার্যসিদ্ধি হয় সৌদি আরবের ক্লাবটির। এদিন শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে একের পর এক আক্রমণে যায় আল নাসর। প্রথমার্ধের বেশির ভাগ সময়ই বল ছিল আল শোরতার ডি-বক্সের আশপাশে। মাঝেমধ্যে প্রতি-আক্রমণ থেকে দলটি সুযোগ তৈরির চেষ্টা করলেও আল নাসরের জমাট রক্ষণের ফাঁদ এড়ানো কোনোভাবেই সম্ভব হচ্ছিল না। আল নাসরের আক্রমণের তোপে একরকম কোণঠাসা হয়ে ছিল ইরাকি ক্লাবটি।

ম্যাচের ৩১ মিনিটে প্রতিপক্ষের জালে বল জড়িয়েছিলেন রোনালদো। তবে অফসাইডের কারণে পর্তুগিজ তারকার সেই গোল বাতিল হয়। প্রথমার্ধ গোলশূন্য থেকেই শেষ করতে হয় আল নাসরকে।

বিরতির পরও অব্যাহত ছিল আল নাসরের দাপট। ৭১ মিনিটে দারুণভাবে ডি-বক্সে ঢুকেও পোস্টের অনেক ওপর দিয়ে বল মেরে সুযোগ নষ্ট করেন মানে। একটু পর সেই মানে ডি-বক্সের ভেতর ফাউলের শিকার হলে পেনাল্টি থেকে সুযোগ আসে আল নাসরের সামনে। ভিএআরের সাহায্য নিয়েই পেনাল্টির সিদ্ধান্ত দেন রেফারি। আর স্পট কিক থেকে লক্ষ্যভেদ করে দলকে কাঙ্ক্ষিত গোলটি এনে দেন রোনালদো।

আগামী ১৩ আগস্ট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত হবে। সেখানে নাসরের প্রতিপক্ষ আল হিলাল। সেমিফাইনালে আল শাবাবকে ৩-১ গোলে হারিয়েছে তারা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: