সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

দেশীয় অস্ত্রসহ টাইগার গ্রুপের আট সদস্য গ্রেপ্তার

ডেইলি সিলেট ডেস্ক ::
জনমনে ত্রাস ও ভয়ভীতি সৃষ্টিকারী দুর্র্ধর্ষ কিশোর গ্যাং টাইগার গ্রুপের লিডারসহ ৮ সদস্যকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। গ্রেপ্তারকৃতরা হলেন- দলনেতা মো. হৃদয় (২৮), শাহজালাল (২৫), মো. জুয়েল (২৬), মো. রানা (২১), মো. জাহাঙ্গীর আলম (২০), মো. রাসেল (২১) ও মো. সাগর (২৩)। তারা সবাই নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ের কাঁচপুরের সেনপাড়া এলাকার বাসিন্দা।

সোমবার দিবাগত রাতে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়। তাদের কাছ থেকে ৬টি ছোরা, ১টি সুইচ গিয়ার চাকু, ১টি রেজর (ক্ষুর) এবং ছিনতাই করা মোবাইল উদ্ধার করা হয়েছে।

মঙ্গলবার র‌্যাব-১১ এর সিনিয়র এএসপি (মিডিয়া) মো. রিজওয়ান সাঈদ জিকু গ্রেপ্তারকৃতদের জিজ্ঞাসাবাদ ও প্রাথমিক অনুসন্ধানে পাওয়া তথ্যের বরাত দিয়ে বলেন, তারা সবাই দুষ্কৃতিকারী ও কিশোর গ্যাং টাইগার গ্রুপের সক্রিয় সদস্য। গ্রেপ্তারকৃতরা শক্তির মহড়া ও দাপট প্রদর্শনের জন্য কাঁচপুর বাসস্ট্যান্ড এলাকায় দেশীয় অস্ত্রসহ একত্রিত হয়েছিলো। তারা দীর্ঘদিন ধরে রাস্তা-ঘাটে পরিকল্পিতভাবে দলবদ্ধ হয়ে সংঘাত সৃষ্টি ও জনমনে অস্ত্রের ভয়ভীতি দেখিয়ে এলাকায় ত্রাস সৃষ্টি করছিল।

র‌্যাব কর্মকর্তা বলেন, গ্রেপ্তারকৃতরা টাইগার গ্রুপের ব্যানারে সংঘবদ্ধ হয়ে বিভিন্ন সময় কাঁচপুর বাসস্ট্যান্ড ও এর আশপাশের এলাকায় দীর্ঘদিন ধরে ভয়ভীতি বা ত্রাস সৃষ্টি করে ছিনতাই ও বিশৃঙ্খলা বা অরাজকতা করে আসছে।

এরই প্রেক্ষিতে ব্যাটালিয়নের গোয়েন্দা টিম এ ব্যাপারে যথাযথ গুরুত্বের সঙ্গে ছায়া তদন্ত শুরু করে এবং সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে কিশোর গ্যাং গ্রুপের সদস্যদের হাতেনাতে গ্রেপ্তার করে।

বিভিন্ন থানায় গ্রেপ্তার হৃদয়ের বিরুদ্ধে ২টি, শাহজালালের বিরুদ্ধে ১টি, রানার বিরুদ্ধে ১টি এবং সাগরের বিরুদ্ধে ৭টি মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: