সর্বশেষ আপডেট : ২১ ঘন্টা আগে
বুধবার, ১৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

কার উপর আকৃষ্ট হয়েছেন জয়া

ডেইলি সিলেট ডেস্ক ::
দুই বাংলার জনপ্রিয় অভিনেত্রী জয়া আহসান। নিজের ব্যক্তিগত জীবন ও পোশাক নিয়ে সমালোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। শনিবার নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি প্রকাশ করেছেন এই অভিনেত্রী। সোনালী রঙের ড্রেসে জয়ার উপর থেকে যেন নজর সরানো যাচ্ছিলো না। কখনো সোফায় বসে ছিলেন, আবার কখনো জানালার বাইরে অপলক দৃষ্টিতে তাকিয়ে ছিলেন তিনি।

ক্যাপশনে জয়া লিখেছেন, এখন আমি বুঝতে পারছি, কেনো তোমার উপর আকৃষ্ট হয়েছিলাম। কারণ আমাদের দুজনের মধ্যেই একই অন্ধকার ছিল।

জয়ার সেই ছবিতে ভক্তরাও নানা রকমের মন্তব্য করছেন। কারো প্রশ্ন, কাকে মিস করছেন অভিনেত্রী? কেউ লিখেছেন, বয়সের ছাপ এখনও বোঝা যায় না। কেউ আবার নায়িকার সৌন্দর্য্যর প্রশংসা করে গেছেন।

জয়াকে সর্বশেষ দেখা গেছে কলকাতার কৌশিক গাঙ্গুলীর পরিচালিত ‘অর্ধাঙ্গিনী’ সিনেমায়। জয়া আহসানের পশ্চিমবঙ্গে সবশেষ মুক্তি প্রাপ্ত সিনেমা ‘অর্ধাঙ্গিনী’। টানা ৬ সপ্তাহ দর্শকদের ভালোবাসায় সিক্ত হয়ে এখন সপ্তম সপ্তাহে এসেও দর্শক ধরে রেখে প্রদর্শিত হচ্ছে । জয়া আহসান আরও আগে একই পরিচালকের ২টি সিনেমায় অভিনয় করেছেন। এবারের সিনেমাটির প্রতি দর্শকদের আগ্রহ ও সাড়া এই অভিনেত্রীকে মুগ্ধ করেছে।

কলকাতায় অর্ধাঙ্গিনী’র রেকর্ড প্রসঙ্গে জয়া আহসান বলেন, দর্শকদের কাছে আমি কৃতজ্ঞ। দর্শকদের প্রতি ভালোবাসার শেষ নেই। যেভাবে অর্ধাঙ্গিনী’র জন্য তারা সাড়া দিয়েছেন, সত্যিই কৃতজ্ঞ। অর্ধাঙ্গিনী মুক্তির পর থেকেই দর্শকরা প্রেক্ষাগৃহে আসছেন, প্রশংসা করছেন। মনভরে গেছে। এছাড়া টানা ৬ সপ্তাহ দর্শকরা সিনেমাটির ছিলেন। এখন সপ্তম সপ্তাহেও আছেন।

জয়া আহসান কলকাতার সিনেমায় অভিনয় করছেন ১০ বছর ধরে। আবর্ত সিনেমা দিয়ে সেখানে অভিনয়জীবন শুরু করেন। তারপর গত ১০ বছরে আলোচিত, প্রশংসিত ও সাড়া জাগানো বেশ কিছু সিনেমা সেখানে করেছেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: