সর্বশেষ আপডেট : ৩ ঘন্টা আগে
শুক্রবার, ৩ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২০ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

একসঙ্গে আরও দুই বোন হলেন বিসিএস ক্যাডার

ডেইলি সিলেট ডেস্ক ::
চাঁদপুরের হাজীগঞ্জ উপজেলার গুলে জান্নাত সুমি ও জান্নাতুন নাঈম খুশবু নামে দুই বোনের বিসিএস ক্যাডার হওয়ার সংবাদের পর এবার মানিকগঞ্জের সিংগাইরে একসঙ্গে দুই বোন ৪১তম বিসিএসে শিক্ষা ক্যাডারে সুপারিশপ্রাপ্ত হয়েছেন বলে খবর পাওয়া গেছে।

গত বৃহস্পতিবার (৩ আগস্ট) সরকারি কর্ম কমিশনের (পিএসসি) বিসিএসের চূড়ান্ত ফলাফলে এ তথ্য নিশ্চিত হওয়া গেছে। মানিকগঞ্জে ক্যাডারপ্রাপ্ত ওই দুই বোন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার ধল্লা ইউনিয়নের নয়াপাড়া গ্রামের মো. আনোয়ার হোসেন-রহিমা আক্তার দম্পতির কন্যা আশা মনি ও উম্মে সুলতানা ঊষা।

তাদের মধ্যে বড় হলেন আশা মনি। তিনি ধল্লা ইউনিয়নের জায়গীর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাইমারি অধ্যায় শেষ করে উপজেলার জয়মন্টপ উচ্চ বিদ্যালয়ে ষষ্ঠ শ্রেণি পর্যন্ত লেখাপড়া করেন। এরপর সাভার রেডিও কলোনি মডেল স্কুল অ্যান্ড কলেজ থেকে ২০০৮ সালে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে এসএসসি এবং ২০১০ সালে সাভার ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজে বিজ্ঞান বিভাগ থেকে জিপিএ ৪.৯০ পেয়ে উচ্চ মাধ্যমিক পরীক্ষায় পাশ করেন। এর পর ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা বিভাগের ১৮তম ব্যাচের ছাত্রী হিসেবে সম্মান ও স্নাতকোত্তর শেষ করেন। বতর্মানে তিনি কাস্টমস কর্মকর্তা হিসেবে কর্মরত রয়েছেন।

অপর বোন উম্মে সুলতানা ঊষা জায়গীর বেসরকারি প্রাথমিক বিদ্যালয় থেকে প্রাইমারি অধ্যায় শেষ করেন। এরপর ২০১১ সালে সাভার রেডিও কলোনি মডেল স্কুল অ্যান্ড কলেজে মানবিক বিভাগ থেকে জিপিএ ৪.৫০ পেয়ে এসএসসি এবং ২০১৩ সাল সাভার মডেল কলেজে মানবিক বিভাগ থেকে জিপিএ-৫ পেয়ে পাশ করেন। সবশেষ জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের ৪৩তম ব্যাচের ছাত্রী হিসেবে স্নাতক ও স্নাতকোত্তর শেষ করেন।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: