সর্বশেষ আপডেট : ৫৫ মিনিট ২৯ সেকেন্ড আগে
শনিবার, ১৮ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ৪ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

চার লাখ টাকায় ২১ দিনের সন্তান বিক্রি, মা গ্রেপ্তার

ডেইলি সিলেট ডেস্ক ::
মায়ের বিরুদ্ধে চার লাখ টাকা বিনিময়ে নিজের ২১ দিনের সন্তানকে বিক্রির অভিযোগ উঠেছে। এ ঘটনায় মঙ্গলবার অভিযুক্ত মা-সহ ছয় জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শিশুকেও থেকে উদ্ধার করা হয়েছে।

পুলিশের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার জানিয়েছে, এটি কলকাতার আনন্দপুরের ঘটনা। টাকার লোভে এক নিঃসন্তান গৃহবধূর কাছে সন্তানকে বিক্রি করে দেন অভিযুক্ত মা। তদন্তে নেমে এই বিষয়ে জানতে পারে পুলিশ।

পুলিশ আরও জানায়, ওই শিশুটিকে আইভিএফ পদ্ধতিতে জন্ম দিয়েছিলেন অভিযুক্ত মা। কিন্তু কেন তিনি কোলের সন্তানকে বিক্রি করেন, তা নিয়ে ইতিমধ্যেই রহস্য দানা বেঁধেছে তদন্তকারীদের মনে। এই ঘটনায় কোনও চক্র কাজ করছে কি না, তাও খুঁজে বের করতে তৎপর হয়েছেন তদন্তকারীরা।

আনন্দপুরের স্থানীয়দের দাবি, অভিযুক্ত মহিলা তিন শিশুকে নিয়ে নোনাডাঙ্গা রেল কলোনির একটি বাড়িতে একাই থাকতেন। তিন জনকেই সন্তান হিসাবে পরিচয় দিতেন তিনি। কিন্তু কয়েক দিন ধরেই তার ২১ দিনের কন্যা সন্তানকে দেখা যাচ্ছিল না বলে স্থানীয়দের দাবি। এর পর সন্দেহ বাড়লে স্থানীয়দের কয়েকজন পুলিশে অভিযোগ দায়ের করে। সেই অভিযোগের ভিত্তিতেই তদন্তে নেমে ওই মহিলাকে গ্রেপ্তার করে পুলিশ। পরে গ্রেপ্তার করা হয়েছে এ ঘটনায় জড়িত আরও পাঁচজনকে। জিজ্ঞাসাবাদের ভিত্তিতে তল্লাশি চালিয়ে ওই শিশুটিকেও বেহালা থেকে উদ্ধার করা হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: