সর্বশেষ আপডেট : ৪ ঘন্টা আগে
বুধবার, ১২ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৯ জ্যৈষ্ঠ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

‘বিএনপির কোনো কর্মসূচিতে আওয়ামী লীগের হামলার রেকর্ড নেই’

ডেইলি সিলেট ডেস্ক ::
বিএনপির কোনো বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের হামলার কোনো রেকর্ড নেই বলে দাবি করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

আজ সোমবার (৩১ জুলাই) সকালে সচিবালয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে তিনি এ দাবি করেন।

ওবায়দুল কাদের বলেন, বিএনপির কোনো বিক্ষোভ সমাবেশে আওয়ামী লীগের হামলার কোনো রেকর্ড নেই। যারা নির্বাচন চায় তারা সংঘাত চায় না।

বিএনপি ঢাকার প্রবেশমুখগুলোতে অবস্থান কর্মসূচি পালনের প্রসঙ্গ তুলে ধরে সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সমাবেশ করল বায়তুল মোকাররমে, বিএনপি করল পল্টন। পরদিন পথ অবরুদ্ধ কর্মসূচি কেন? পথ বন্ধ করার কর্মসূচি কোনো ধরনের রাজনীতি?

ওবায়দুল কাদের বলেন, তারেক রহমান লন্ডন থেকে বলছে একটা লাশের বদলে ১০টা লাশ। পুলিশের ওপর হামলার যোগানদাতা তারেক। নির্বাচনকে বাধা দিতে পথ অবরুদ্ধ কর্মসূচির জন্য ভিসানীতি তাদের ওপরই প্রয়োগ করা উচিত।

নির্বাচনের আগে-পরে সবসময়ই আওয়ামী লীগ শান্তিপূর্ণ পরিবেশ চায় মন্তব্য করেন সেতুমন্ত্রী বলেন, আওয়ামী লীগ সংঘাত, সংঘর্ষ নয় নির্বাচন চায়। তারা (বিএনপি) যেকোনো মূল্যে শেখ হাসিনাকে সরাতে চায়।

নির্বাচন পর্যন্ত আওয়ামী লীগ সতর্ক অবস্থানে থাকবে জানিয়ে তিনি আরও বলেন, সংঘাত করলে পুলিশ চুপ থাকবে না। জনগণের জানমালের নিরাপত্তায় পুলিশ ব্যর্থ হলে সাপোর্ট দেবে আওয়ামী লীগের নেতাকর্মীরা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: