সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
শনিবার, ২৭ জুলাই ২০২৪ খ্রীষ্টাব্দ | ১২ শ্রাবণ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ধোলাইখালে পুলিশ-বিএনপি সংঘর্ষ: ৪২৪ নেতাকর্মীর বিরুদ্ধে মামলা

ডেইলি সিলেট ডেস্ক ::
রাজধানীর ধোলাইখালে বিএনপির অবস্থান কর্মসূচি পালনকালে পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনায় ৪২৪ জনের বিরুদ্ধে সূত্রাপুর থানায় মামলা দায়ের হয়েছে।

রোববার গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঈনুল ইসলাম। এর আগে শনিবার দিনগত রাতে সূত্রাপুর থানার এসআই নাসির উদ্দিন হাওলাদার বাদী হয়ে এ মামলা দায়ের করেন।

মামলায় বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ ও ঢাকা জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট নিপুণ রায় চৌধুরীসহ ২৪ নেতাকর্মীর নাম উল্লেখ করা হয়েছে। এ মামলায় আব্দুস সালাম আজাদসহ পাঁচজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এছাড়া নিপুণ রায়সহ ১৯ জন পলাতক দেখানো হয়েছে।

এর আগে শনিবার (২৯ জুলাই) ধোলাইখাল এলাকার বিএনপির অবস্থান কর্মসূচিটি পালনের কথা ছিল নয়াবাজারে। কিন্তু সকাল থেকে সেখানে অবস্থান নেন আওয়ামী লীগের নেতা-কর্মীরা। পাশাপাশি বিপুল সংখ্যক পুলিশ সদস্যও সেখানে মোতায়েন করা হয়। পরে বিএনপির নেতা-কর্মীরা নয়াবাজার থেকে প্রায় দেড় কিলোমিটার দূরে ধোলাইখাল এলাকায় অবস্থান নেন। সেখানেই পুলিশের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এ সময় পুলিশকে একের পর এক কাঁদানে গ্যাসের শেল ছুড়তে দেখা যায়। উত্তেজিত নেতাকর্মীদের ইট-পাটকেল ছোড়ে। এ সময় বেশ কয়েকজন নেতাকর্মীকে আটক করতে দেখা গেছে। আহত হয়েছেন দলটির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। তাকে রক্তাক্ত অবস্থায় আটক করে নিয়ে পরে ছেড়ে দেয়া হয়।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: