সর্বশেষ আপডেট : ১ ঘন্টা আগে
শনিবার, ৪ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২১ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

ভক্তের বিয়ের প্রস্তাবে যা বললেন নুসরাত

ডেইলি সিলেট ডেস্ক ::
টালিউডের জনপ্রিয় অভিনেত্রী এবং সংসদ সদস্য নুসরাত জাহান। নিজের পোশাক ও ব্যাক্তিগত জীবন নিয়ে সমালোচনার শীর্ষে থাকেন এই অভিনেত্রী। কিন্তু ভক্ত-শুভাকাঙ্ক্ষীরা প্রিয় তারকার মন জয় করতে কত কিছুই না করে থাকেন। কখনো ফুল পাঠান, রক্ত দিয়ে চিঠি লেখেন, কেউ আবার অদ্ভুত সব ঘটনা ঘটিয়ে থাকেন। তবে এবার কলকাতার অভিনেত্রী ও সংসদ সদস্য নুসরাত জাহানের সঙ্গে এক ভক্ত যা করলেন, তা দেখে অবাক হয়েছেন তিনি।

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় কয়েকটি ছবি পোস্ট করেছেন এ নায়িকা। সেখানে ক্যাপশনে তিনি লেখেন, জীবনের সব ব্যথাকে শক্তিতে পরিণত করো। আর এই ক্যাপশন দেখেই হইচই পড়ে নেটপাড়ায়।

অভিনেত্রীর পোস্টের ঘরে তাকে উদ্দেশ্য করে নানা মন্তব্য আসতে থাকে। হঠাৎ করে কেন ব্যথার কথা বললেন নুসরাত, কোন ব্যথার কথা বললেন তিনি? এ নিয়েই যত প্রশ্ন।

এসবের বাইরে দৃষ্টি পড়ে ব্যতিক্রমী একটি মন্তব্যে। যেখানে এক ভক্ত সরাসরি প্রেম নিবেদন করেছেন এ তারকাকে। শুধু প্রেমই নয়, লিখলেন, বিয়ে করবেন আমাকে? আর তাতেই টালিউড তারকাসহ হতবাক সবাই।

প্রসঙ্গত, যশ-নুসরাত প্রযোজনা সংস্থা খুলেছেন। প্রযোজনা সংস্থার নামকরণ করেছেন ‘ওয়াইডি ফিল্মস সোশ্যাল’। আর প্রযোজনা সংস্থা করেই ভক্তদের সুখবর দিলেন তারা। শিগগিরই এ প্রযোজনা সংস্থা থেকে সিনেমা নিয়ে হাজির হবেন যশ-নুসরাত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

এ বিভাগের অন্যান্য খবর

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: