সর্বশেষ আপডেট : ১৫ ঘন্টা আগে
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ খ্রীষ্টাব্দ | ৩ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

অভিনয় থেকে বিরতির পর নতুন রুপে সামান্থা

ডেইলি সিলেট ডেস্ক ::
দক্ষিণী ফিল্ম ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সামান্থা রথ প্রভু। এর মধ্যেই দক্ষিণী সিনেমা থেকে বলিউডে পা রেখেছেন এই অভিনেত্রী। একের পর এক ঝড় যাচ্ছে তার ব্যক্তিজীবনে। প্রথমে নাগা চৈতন্যের সঙ্গে বিয়েবিচ্ছেদ, তারপর আবার এক কঠিন অসুখে আক্রান্ত হন দক্ষিণী নায়িকা। ‘দ্য ফ্যামিলি ম্যান’এর সাফল্যের পরে ‘সিটাডেল’এর মতো আন্তর্জাতিক সিরিজের ভারতীয় সংস্করণের মুখ তিনি। অভিনয় জীবনের শীর্ষে থাকাকালীন বিরতি নেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সামান্থা রুথ প্রভু।

তার আসন্ন তেলুগু ছবি ‘খুশি’। এই ছবিতে দক্ষিণী তারকা বিজয় দেবেরাকোন্ডার সঙ্গে জুটি বেঁধেছেন অভিনেত্রী। হাতের কাজ সব শেষ করে এ বার বছর একটু বিরতি নিয়েছেন সামান্থা। আগামী এক বছর নিজের স্বাস্থ্যের দিকেই মন দিতে চান অভিনেত্রী। সম্পূর্ণ সুস্থ হয়ে ফিরতে চান পর্দায়। সেই প্রক্রিয়াও ইতিমধ্যেই শুরু করে দিয়েছেন তিনি। সম্প্রতি তাকে দেখা গিয়েছিল এক ধর্মীয় গুরুর আশ্রমে। সেখানে ধ্যানে মগ্ন ছিলেন অভিনেত্রী। এ বার সোশ্যাল মিডিয়ায় দেখা যায় সামান্থার নতুন রূপ।

এত বড় লম্বা চুল একেবারে ছোট করে কেটে ফেলেছেন তিনি। ঘাড়ের কাছে এসে ঠেকেছে তার চুলের দৈর্ঘ্য। অসুস্থতার কারণেই কি তার এই অভিনেত্রীর? সামান্থার ছবি দেখে অবশ্য তার উল্টোটাই মনে হয়। ছোট করে কাটা চুলেও খুব খুশি তিনি। সোশ্যাল মিডিয়ায় নিজের হাসিমুখের ছবি পোস্ট করেছেন অভিনেত্রী। অভিনয় থেকে বিরতি নিয়ে যে ভাল আছেন তিনি, তা স্পষ্ট তার এই ছবি দেখেই।

অভিনয় থেকে সামান্থার এক বছরের বিরতি নেয়া শোনা যাচ্ছিল অনেক দিন ধরেই। একাধিক তামিল, তেলুগু ও হিন্দি ছবির অগ্রিম টাকাও নাকি ফেরত দিয়ে দিয়েছেন তিনি। এখন ছবি পিছু সাড়ে তিন থেকে চার কোটি টাকা নেন সামান্থা। বিরতির জন্য তিনটি ছবির কাজ ছেড়েছেন সামান্থা। সেই ক্ষতির অঙ্ক ১০-১২ কোটি টাকার কম নয়।

গত বছর থেকেই মায়োসাইটিস নামক এক রোগের শিকার সামান্থা। পেশিপ্রদাহজনিত এই রোগের কারণে একাধিক বার হাসপাতালে যেতে হয়েছে তাকে। সেই রোগের চিকিৎসার কারণেই অভিনয় থেকে বিরতি নিচ্ছেন অভিনেত্রী। আমেরিকায় অত্যাধুনিক চিকিৎসা ব্যবস্থার সাহায্যে নিজেকে সম্পূর্ণ সুস্থ করে তুলতে চান তিনি। চিকিৎসার পিছনে কয়েক কোটি টাকা খরচ হলেও সুস্থ হয়ে উঠতে চান সামান্থা।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: