সর্বশেষ আপডেট : ১১ ঘন্টা আগে
বৃহস্পতিবার, ২০ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৬ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

টাকা নিয়ে ছেলে অভিষেকের সঙ্গে ঝগড়া অমিতাভের!

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউড শাহেনশাহ অমিতাভ বচ্চন অভিনয়ের বাইরে সংসার-সন্তানই তার সব। একমাত্র পুত্র অভিষেক বচ্চনও বলিউডে প্রতিষ্ঠিত। ভবিষ্যতে উত্তরাধিকারসূত্রে বিগ বি’র সমস্ত সম্পত্তির মালিক হবেন জুনিয়র বচ্চন, বলাই বাহুল্য। অথচ এদিন টাকা নিয়ে প্রকাশ্যে ঝগড়ায় জড়ালেন বাবা-ছেলে!

ছেলে যতই রোজগার করুক, বাবার ওপর সকলের সমান অধিকার। কিন্তু ছেলে যখন অভিষেক বচ্চন, তখন বাবা অমিতাভের টাকার প্রতিও সাংঘাতিক লোভ। যা বাবার, সেটাই নেয়ার জন্য অপেক্ষায় সে।

কেবিসির এক সিজনে, প্রতিযোগী ছিলেন অমিতাভ বচ্চন। আর অভিষেক বসেছিলেন সঞ্চালক হিসেবে। বাবার শোয়ে এর পরেও এসেছিলেন তিনি। কিন্তু, সেবার আলাদাই মেজাজে ছিলেন। বাবার সঙ্গে সকলের পরিচয় করিয়ে দিলেন। তিনি অমিতাভ বচ্চন, কাজ করা আর গান গাওয়াই কাজ এভাবেই শুরু করলেন অভিষেক। তারপর, এমন কিছু বললেন যে চোখ কপালে অমিতাভের।

সবশেষে অভিষেক বলেন, আজকে উনি যে টাকা বাড়ি নিয়ে যাবেন সেই টাকাটা উনার ছেলেকে দেবেন। এরপরই অমিতাভ সেই কথার বিরোধিতা করেন। বলেন, কে বলেছে তোমায়? অবাক হয়েই অভিষেক বলেন, তুমিই তো বলেছো, যা তোমার সেটাই আমার। তাহলে আজকের টাকাটা নয় কেন? তারপরই অমিতাভ বলেন, না, আজকে আমি যেটা জিতব সেটা একেবারেই তোমার নয়। ওটা শুধুই আমার। বাবার কথায় হতভম্ব হয়ে যান অভিষেক।

দীর্ঘদিন, অভিনয় জগতে রয়েছেন অভিষেক। তবে, বর্তমানেই নিজের যোগ্য রোল পাওয়া শুরু করেছেন তিনি। ছেলের বেশ কিছু পারফরমেন্সে বেজায় খুশি অমিতাভ নিজেও।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: