সর্বশেষ আপডেট : ৭ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

৩১ বছরের নিয়ম ভঙ্গ করলেন কাজল

ডেইলি সিলেট ডেস্ক ::

দীর্ঘ দিন বলিউডের সাথে কাজ করছেন জনপ্রিয় অভিনেত্রী কাজল। অনেক জনপ্রিয় অভিনেতাদের সঙ্গে কাজ করেছেন কাজল। নিজের স্বামী অজয় দেবগণের সঙ্গেও অভিনয় করেছেন। তবে একটি কাজ থেকে বিরত ছিলেন বরাবর, সেটি হল পর্দায় চুম্বন।

এবার সেই নিয়ম ভাঙলেন অভিনেত্রী। বড় পর্দায় কোনোদিন কোনো নায়কের ঠোঁটে ঠোঁট না ছোঁয়ালেও ওটিটিতে পা রাখতেই নিজের সেই নিয়ম ভাঙলেন অভিনেত্রী।

সম্প্রতি ‘লাস্ট স্টোরিজ টু’এর চতুর্থ গল্পে দেবযানী সিং নামের এক চরিত্রে অভিনয় করেছেন কাজল। বৈবাহিক ধর্ষণের শিকার সে। এই সিরিজে সহ অভিনেতা কুমুদ মিশ্রের সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে দেখা গেছে তাকে। সেই সঙ্গে টেলি অভিনেতা আলি খানের সঙ্গে চুম্বনের দৃশ্যেও দেখা গেল অভিনেত্রীকে।

ভারতীয় গণমাধ্যমের এক প্রতিবেদনে জানানো হয়, কাজলের সঙ্গে চুম্বনের দৃশ্যে আলি খান জানান, একটা বিলাসবহুল হোটেলের ঘরে দৃশ্যটি শট নেয়া হয়। পরিচালক প্রথমেই জানতে চেয়েছিলেন, ক্লোজ সেটের দরকার কি না। অর্থাৎ শটের খাতিরে যে কজন প্রয়োজন, সেই কজনই থাকবেন।

আলি বলেন, এই দৃশ্যে অভিনয় করতে কোনো রকম কুণ্ঠা বোধ করিনি আমরা। বেশ কয়েকবার মহড়ার পর টেক দিলাম আমরা। শট শেষে মনিটরে গিয়ে দেখে নিই সব ঠিকঠাক আছে কি না। তারপর পরবর্তী শটের প্রস্তুতিতে লেগে পড়ি।

বহু দিন পর পর্দায় ফিরেছেন কাজল। ওটিটি সিরিজেও দেখা গেছে তাকে। আমেরিকান সিরিজ ‘দ্য গুড ওয়াইফ’-এর ভারতীয় সংস্করণ ‘দ্য ট্রায়াল’-এ মুখ্য ভূমিকায় রয়েছেন তিনি।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: