সর্বশেষ আপডেট : ৮ ঘন্টা আগে
মঙ্গলবার, ৭ মে ২০২৪ খ্রীষ্টাব্দ | ২৪ বৈশাখ ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

আমি এই দিনগুলোর জন্য প্রস্তুত ছিলাম না: পরীমণি

ডেইলি সিলেট ডেস্ক ::
কয়েকদিন ধরে ছেলে রাজ্যকে নিয়ে হাসপাতালে ছুটছেন ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমণি। গতকাল ছেলেকে নিয়ে দুঃসংবাদ শোনালেন তিনি। জ্বরে আক্রান্ত পরীর ১১ মাসের ছেলে রাজ্য। তাই চিকিৎসার প্রয়োজনে হাসপাতালে একাই ছোটাছোটি করতে হচ্ছে তাকে।

মাজিক মাধ্যমে জানিয়েছেন, এই দিনগুলোর জন্য প্রস্তুত ছিলেন না তিনি। নিজের ফেসবুকে একটি ছবি প্রকাশ করেছেন পরীমণি। সেখানে দেখা গেছে, ১১ মাস বয়সী রাজ্য ক্যানোলা করা হাতে মায়ের হাত ধরে বসে আছে।

শুক্রবার (১৪ জুলাই) রাত পৌনে ১২টায় ফেসবুকে রাজ্যের হাতে ক্যানোলা পড়ানো একটি ছবিসহ আবেগি পোস্ট লিখে সেই কথাই জানিয়ে দিলেন পরীমনি।

ক্যাপশনে পরীমণি লিখেছেন, ‘আমার পদ্মফুল, মনে পড়ে তোমার প্রথম ভ্যাকসিন দেয়ার দিনে আমি ভয়ে,কষ্টে,কান্নায় বারবার মূর্ছা যাচ্ছিলাম। তখন আমাকে সামলানোর কেউ ছিল বলেই হয়তো কাঁদতেও সহজ লেগেছিল আমার।’

তিনি লেখেন, ‘আজ প্রথমবার তোমার ক্যানোলা করা হলো তোমার প্রথম ব্লাড টেস্টের জন্য। আমি একা। তোমাকে বুকে ধরে সাহস জোগাই সামনের এমন আরও কঠিন দিনের জন্য নিজেকে প্রস্তুত করি। অনেক কঠিনেরে মোকাবেলা করব বলে।’

সবশেষে অভিনেত্রী লিখেছেন, ‘আমি জানি,তুমি আমার স্ট্রং বয়। মায়ের সমস্ত বিশ্বাস জুড়ে থেকো। আর আমাকে আম্বা বলেই ডেকো। আমি জানি এই আম্বা টা কি। আমি তোমার আম্মাও, আব্বাও। বাচ্চা আমার, আমি তো এই দিনগুলোর জন্যে প্রস্তুত ছিলাম না।’

এর আগে গতরাতে থার্মোমিটারে রাজ্যের জ্বর মেপে পরী জানিয়েছিলেন ১০৩ ডিগ্রী জ্বর উঠেছে। ফেসবুক স্টোরিতে সেই ছবি প্রকাশ করে নায়িকা লিখেছেন, বাচ্চার এমন জ্বর এই প্রথম হলো।

১০ জুলাই ১১ মাস বয়স পূর্ণ করে ১২ মাসে পা রেখেছে রাজ্য। দিনটি উদযাপনও করেছেন পরীমনি। এসবের মধ্যেই জ্বরে আক্রান্ত হলো ছেলে। স্বাভাবিকভাবেই খুব চিন্তিত হয়ে পড়েছেন এই অভিনেত্রী। কারণ অভিনয়ের বাইরে এখন রাজ্যকে ঘিরেই থাকে পরীর সব ব্যস্ততা, সব আয়োজন।

প্রসঙ্গত, ২০২১ সালের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন পরীমণি ও রাজ। তবে খবরটি প্রকাশ্যে আনেন এ ২০২২ সালের ১০ জানুয়ারি। একই দিন আরও ঘোষণা করেন, সন্তান আসছে তাদের ঘরে। এরপর ২২ জানুয়ারি পারিবারিক আয়োজনে বিয়ের আনুষ্ঠানিকতাও করেন তারা। একই বছরের ১০ আগস্ট পরীমণির কোলজুড়ে আসে রাজ্য।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: