সর্বশেষ আপডেট : ২ ঘন্টা আগে
রবিবার, ২৩ জুন ২০২৪ খ্রীষ্টাব্দ | ৯ আষাঢ় ১৪৩১ বঙ্গাব্দ |

DAILYSYLHET
Fapperman.com DoEscorts

সোনমকে ‘গসিপ আন্টি’ বলে বিতর্কে কঙ্গনা রানাওয়াত

ডেইলি সিলেট ডেস্ক ::
বলিউডে জনপ্রিয় বিতর্কিত অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। বলিউডের কাউকেই ছাড় দিয়ে কথা বলেন না এই অভিনেত্রী। ‘নেপো-কিড’ অর্থাৎ ফিল্মি পরিবারের তারকা সন্তান হলে তো কথাই নেই! পর্দার ‘লক্ষ্মীবাঈ’এর আক্রোশ আরও দ্বিগুণ হয়। এবার সোনম কাপুরের সঙ্গে খুবই বাজে অবস্থা কঙ্গনা রানাওয়াতের। অভিনেত্রীকে কটাক্ষ করে ‘গসিপ আন্টি’ বলেন কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা ।

বিতর্কের শিরোনামে থাকার স্ট্র্যাটেজিতে কঙ্গনার যেন শেষ নেই! কখনও রণবীর কাপুর, আলিয়া ভাট, আবার কখনও বা করণ জোহরকে কটাক্ষ করেন অভিনেত্রী। কিছুটা পায়ে পা দিয়ে ঝগড়া করার মতো! এবার তার কটাক্ষবাণের শিকার সোনম কাপুর। সদ্য মুক্তি পেয়েছে সোনম অভিনীত ‘ব্লাইন্ড’। সেই ছবিতে অনিল কন্যার পারফরম্যান্স নিয়ে নেটপাড়ায় মিশ্র প্রতিক্রিয়া হলেও সিনেসমালোচকরা মার্কশিটে কম নম্বর দিয়েছেন তাকে।

সোনম কাপুরের প্রত্যাবর্তন ছবি নিয়ে যখন নেটপাড়া তোলপাড়, ঠিক সেই সময়েই কটু কথা শোনালেন কঙ্গনা রানাওয়াত। কফি উইথ করণ এর এক পর্বে কঙ্গনার ইংরেজি বলার ধরণকে কটাক্ষ করেছিলেন সোনম। অতীতের সেই প্রসঙ্গ টেনে ফের বিতর্ক উসকে দিয়েছেন এবার কঙ্গনা।

সেই শোয়ে করণের প্রশ্নের মুখে পড়ে সোনাম বলেছিলেন, কঙ্গনার ফ্যাশন সেন্স খুবই ভাল। তবে ওর ইংরেজি বলা নিয়ে সন্দেহ রয়েছে। সেই প্রেক্ষিতেই এবার কঙ্গনার মন্তব্য, অনেক বছর ধরে ফিল্ম মাফিয়াদের সঙ্গে যুদ্ধ করার পর যা শিখেছি তাতে এরপর আর কোনো ইন্ডাস্ট্রির বহিরাগতদের ইংরেজি বলা নিয়ে প্রশ্ন উঠবে না। তাছাড়া ওই শো চিরতরে বন্ধ হয়ে গিয়েছে। এখানেই অবশ্য থামেননি বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন।

পরবর্তীতে অনুপমা চোপড়ার শোতে এসে যেভাবে সোনম-করণের কটাক্ষের জবাব শান্তভাবে দিয়েছিলেন, সেই পর্বের প্রসঙ্গও উল্লেখ করে কঙ্গনার মন্তব্য, ২৪ বছর বয়সে এত অপমানিত, কটাক্ষ, সমালোচনা শোনার পরও আমি যেভাবে নম্রতা, ভদ্রতার সঙ্গে তার উত্তর দিয়েছিলাম, সেটা ওই আলোচিত বড়লোকি বড় হওয়া গসিপ আন্টিরা কোনওদিনই পারবে না।

অনুপমা চোপড়ার শোতে কঙ্গনা রানাওয়াত জবাবে বলেন, হ্যাঁ আমার খারাপ লাগে। ২৪ বছর বয়সি একটা মেয়ে নিজের প্রচেষ্টায় কাজ করছে। সেখানে মানুষ আমার গুণের বিচার না করে ভুলগুলোকে ফোকাস করছে। আমি যেখান থেকে এসেছি। নিজেকে অনেক গ্রুম করেছি। ভাষার সমস্যা দূর করতেও প্রতিনিয়ত চেষ্টা করছি। আমি তো হাল ছেড়ে দিইনি। অতীতের সেই কিস্যা নিয়ে ফের রণংদেহী মেজাজে কঙ্গনা রানাওয়াত।

সংবাদটি শেয়ার করুন

Comments are closed.

নোটিশ : ডেইলি সিলেটে প্রকাশিত/প্রচারিত সংবাদ, আলোকচিত্র, ভিডিওচিত্র, অডিও বিনা অনুমতিতে ব্যবহার করা বেআইনি -সম্পাদক

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত

২০১১-২০১৭

সম্পাদকমন্ডলীর সভাপতি: মকিস মনসুর আহমদ
সম্পাদক ও প্রকাশক: খন্দকার আব্দুর রহিম, নির্বাহী সম্পাদক: মারুফ হাসান
অফিস: ৯/আই, ব্লু ওয়াটার শপিং সিটি, ৯ম তলা, জিন্দাবাজার, সিলেট।
ফোন: ০৮২১-৭২৬৫২৭, মোবাইল: ০১৭১৭৬৮১২১৪
ই-মেইল: dailysylhet@gmail.com

Developed by: